করোনা থেকে রক্ষা পেলেন আলিয়া

করণ জোহরের ৫০তম জন্মদিনের উৎসব ছিল জমজমাট। বি-টাউনের প্রভাবশালী সব তারকা উপস্থিত হয়েছিলেন এ অনুষ্ঠানে। কিন্তু ছিলেন না তারই আদরের কন্যা সমতুল্য আলিয়া ভাট।

২৫ মে করণের জন্মদিনে উপস্থিত হতে পারেননি আলিয়া। কারণ, তার আগেই আলিয়ার প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর শুটিং করতে পাড়ি জমান ইংল্যান্ড।

তবে কেন নিজের গুরুর জন্মদিনে আসেননি আলিয়া, সে সম্পর্কে আলিয়ার এক বিশ্বস্ত সূত্র জানায়, ‘আন্তর্জাতিক শুটিংয়ের নিয়ম অন্যরকম। একবার লোকেশনে টিমের সবাই পৌঁছে গেলে সেখান থেকে কারও বের হওয়া নিষেধ।’

তবে এতে সাময়িক মন খারাপ হলেও অবশেষে করণের বার্থডে পার্টিতে না আসা আলিয়ার জন্য সুখবরই হয়ে উঠল। করণের অনুষ্ঠানে আসা বেশ কিছু অতিথি হয়েছেন কোভিড আক্রান্ত।

যার মধ্যে রয়েছেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফের মতো তারকারা। ধারণা করা হচ্ছে, ওই পার্টি থেকেই ছড়িয়েছে করোনাভাইরাস। এ যাত্রায় শুটিংয়ের কারণে হয়তো বেঁচেই গেলেন আলিয়া ভাট।

আলিয়া ভাটকে সম্প্রতি দুটি হিট ফিল্ম, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’-এ দেখা গেছে, যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। পরবর্তী সময়ে তাকে করণ জোহর পরিচালিত ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে। এ ছাড়াও ‘ডার্লিংস’ চলচ্চিত্র দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন আলিয়া ভাট।

এসএইচ-২৪/০৮/২২ (বিনোদন ডেস্ক)