আমিরের কান্না, কারিনার ঘুম!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল মঞ্চে খেলার মাঝেই চমক দিয়েছিলেন বলিউডের পারফেকশনিস্ট আমির খান। ম্যাচের মাঝখানে টেলিভিশনে প্রকাশিত হয়েছিল আমিরের বহুল আলোচিত সিনেমা লাল সিং চাড্ডার ট্রেলার। ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছিলেন আমির-কারিনা।

বলতে গেলে, অনেক বছর পর সিনেমা দিয়ে আলোচনায় এসেছেন আমির। আবার অন্যদিকে সন্তান জন্ম দেয়ার পর এ সিনেমা দিয়ে পর্দা কাঁপাবেন কারিনা। কিন্তু এত এত প্রশংসার পরও একের পর এক সমালোচনার মুখে পড়তে হয়েছিল আমির ও কারিনাকে।

এদিকে লাল সিং চাড্ডার চিত্রনাট্য আবেগতাড়িত করেছে আমিরকে। যে কারণে চিত্রনাট্য পড়ার সময় কান্না করে দেন এ তারকা। পাশেই বসা ছিলেন কারিনা। ঠিক সেখানেই ঘুম ঘুম ভাবে দেখা যায় অভিনেত্রীকে। এক সপ্তাহ হলো পর্দার পেছনের মুহূর্তগুলোকেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছে টিম ‘লাল সিং চাড্ডা’।

যেখানে ফ্রেমবন্দি হয়েছেন নায়ক-নায়িকা। যে ভিডিতে কারিনার নানা মজার মুহূর্ত থেকে সেটের প্রতিটি মানুষের কাজকর্ম ফ্রেমবন্দি হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে এক মজার দৃশ্য। কেঁদে ভাসাচ্ছেন আমির, অন্যদিকে কারিনা ঘুমিয়ে পড়েছেন। তাতে অনেকেরই বক্তব্য, ছবিটা দেখে নায়িকার ঘুম পেলে দর্শকের তো পাবেই।
আরও পড়ুন: জাহ্নবী বললেন, রাহুল খুব হট

তবে ঘটনাটা আসলেই এমন নয়। ভিডিওর অ্যাঙ্গেলের কারণ এমন মনে হলেও ছবির চিত্রনাট্য পড়ার মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছেন তারা। যেখানে চিত্রনাট্য শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। আর কারিনা মন দিয়ে শুনছিলেন, ঘুমাচ্ছিলেন না। আমির ছাড়াও এ ছবির অন্যতম প্রযোজক কিরণ রাও। ১১ আগস্ট মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।

এসএইচ-২৩/২৬/২২ (বিনোদন ডেস্ক)