ভাইরাল স্বস্তিকার নতুন ছবি

বরাবরই স্বাধীন চিন্তাভাবনাকেই গুরুত্ব দেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টালিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। যার স্টাইল ও ফ্যাশনে থাকে নতুনত্বের ছোঁয়া। অগণিত ভক্ত রয়েছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় তিনি হরহামেশাই চর্চায় থাকেন। সম্প্রতি পুরুষের পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় আরেকবার ভাইরাল স্বস্তিকা। একেবারে অন্য রকম লুকে ধরা দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে হাজির হয়েছিলেন স্বস্তিকা। সেখানে একেবারে ভিন্ন ধাঁচের লুকে ধরা দিয়েছেন তিনি। লিঙ্গভেদ নিপাত যাক বার্তা দিতে ধুতি-পাঞ্জাবিতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন স্বস্তিকা। নিজের ধুতি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে স্বস্তিকা লেখেন নারীরা অনেক বেশি শক্তিশালী। নারীদের অন্য কারও প্রয়োজন পড়ে না নিজেদের বিশ্বাসকে তুলে ধরার জন্য।

অভিনেত্রী সাজের মধ্যেই ছিল বাঙালি বাবুয়ানা। কালো বেনিয়ান পাঞ্জাবি আর দুধসাদা চুনোট ধুতিতে একেবারে চমকে যাওয়া লুকে ধরা দিয়েছেন তিনি। পায়ে পরা কোলাপুরি চটি। পোশাকের সঙ্গে পরেছেন মানানসই উজ্জ্বল পাথরের মিনাকারি গয়না। আর স্বস্তিকাকে এ রূপে সাজিয়েছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়।

লিঙ্গভেদ মোছার বার্তা দিতেই এ পোশাক স্বস্তিকার। এই চুনোট ধুতি বাঙালির ফ্যাশনের অনন্য ঐতিহ্য। সাবেকি বাঙালি পোশাক। সাহসী পোশাক পরা থেকে, সাহসী মন্তব্য করতে কখনোই পিছু পা হন না অভিনেত্রী স্বস্তিকা।

জীবন এবং পছন্দকে নিয়ে বরবারই সোজাসাপটা তিনি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছবি ‘শ্রীমতী’। এক সাধারণ পরিবারের গল্প পর্দায় তুলে ধরেছেন তিনি। সংসারের চাপে নিজেকে হারিয়ে ফেলেও খুশি থাকা কোনো এক গৃহবধূর গল্প নিয়ে এ ছবি।

এসএইচ-১৮/০২/২২ (বিনোদন ডেস্ক)