বলিউডে সালমানের ৩৪ বছর পূর্ণ

বলিউডের সুপারস্টার সালমান খানের প্রথম সিনেমা ‘বিবি হো তো অ্যায়সি’ মুক্তি পেয়েছিল ২৬ আগস্ট ১৯৮৮। ছবিতে সেকেন্ড লিড ছিলেন অভিনেতা। তবে মুগ্ধ করেছিলেন দর্শককে। সিনেমাটিতে তার পারিশ্রমিক ছিল বাংলাদেশি টাকায় মাত্র ১১ হাজার। এই ছবিটি মুক্তির পর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। শুক্রবার ক্যারিয়ারের ৩৪ বছর পূর্তিতে অভিনেতা প্রকাশ করেছেন ‘কিসি কা ভাই, কিসি কা জান’-এর লুক।

১৯৮৮ সালের ‘বিবি হো তো অ্যায়সি’ মুক্তি পাওয়া ছবিতে সে সময়কার রেখা, ফারুখ শেখ প্রমুখ তাবড় তাবড় অভিনেতা অভিনয় করেন।

আর ওই ছবিটি সম্পর্কে বলিউডের ভাইজান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নায়কের ভাইয়ের ভূমিকায় অভিনয় করার জন্য তাকে ১১ হাজার টাকা পারিশ্রমিক দেয়া হয়েছিল। তা ছাড়া নিজের পোশাকেই অভিনয় করেছিলেন তিনি।

সিনেমাটি মুক্তির ঠিক এক বছর পর অর্থাৎ ১৯৮৯ সালে রুপালি পর্দায় হাজির হন রোমান্টিক নায়ক হয়ে। তার সঙ্গে তার নায়িকা হয়ে অভিনয় করেন ভাগ্যশ্রী। ছবির নাম ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। এই ছবি মুক্তির পর আর পেছন ফিরে তাকাতে হয়নি সালমান খানকে।

প্রথম সিনেমা মুক্তির পর সালমান খানের ক্যারিয়ারের ৩৪ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে ভক্তদের উদ্দেশে সোশ্যাল মিডিয়া ইনস্টায় পোস্ট দিয়েছেন সালমান খান। পোস্টে ভক্তদের ধন্যবাদ জানিয়ে নিজের একটি মোশন পিকচার শেয়ার করেন। হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে লিখেছেন: #’কিসি কা ভাই…কিসি কি জান’।

এসএইচ-২৫/২৭/২২ (বিনোদন ডেস্ক)