মহালয়ার শুভেচ্ছা জানিয়ে ট্রল্ড হলেন নুসরাত

আসছে দুর্গাপূজা। এ উৎসবকে কেন্দ্র করে তারকারাও বিভিন্ন সাজে মেলে ধরেন নিজেকে। এবার মহালয়ার দিন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান মোহনীয় সাজে মেলে ধরেছেন নিজেকে। আর তাতেই হলেন ট্রল্ড!

আলতারাঙা দু-হাত আর পা, পরনে লাল পাড় সাদা শাড়ি, পিঠখোলা ব্লাউজে যৌবনের ঢেউ খেলছে নায়িকার শরীরে, ভেজা চুল মেলে ধরেছেন নুসরাত জাহান। এতসব আয়োজন দুর্গাপূজার আগমনী বার্তার শুভেচ্ছা জানানোর জন্য।

নুসরাত বিশ্বাস করেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’। তাই তো দেবীপক্ষের সূচনায় মাতৃবন্দনায় ব্রতী নুসরাত। নুসরাত যেমন রোজা রাখেন, তেমনি দুর্গাপূজার অষ্টমীর অঞ্জলি দিতেও ভোলেন না। সমস্ত ধর্মের বিশেষ দিনগুলো সেলিব্রেট করেন বসিরহাটের তারকা কাম সংসদ সদস্য নুসরাত জাহান।

আর সামাজিক যোগাযোগমাধ্যমে এসব মুহূর্তের ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে হয় ট্রল্ড। ট্রল আর নুসরাত জাহান যেন এক সুতায় গাঁথা। এদিন অনেকেই নুসরাতের উদ্দেশে লেখেন: ‘তোমার নরকেও ঠাঁই হবে না। আল্লাহর অপমান করছো।’

আবার কেউ লেখেন: ‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করা, ন্যাকামি।’ অনেক নেটিজেন তো নুসরাতকে প্লাস্টিক সুন্দরী বলে ব্যঙ্গ করেছেন। ‘সার্জারি করিয়ে ঠোঁট নষ্ট করেছো’–এমন অভিযোগও তুলেছেন অনেকে।

এসএইচ-১০/২৫/২২ (বিনোদন ডেস্ক)