শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন অমিত হাসান

‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছেন শাকিব-বুবলী। প্রেম, বিয়ে এবং সন্তান নিয়ে শোবিজ অঙ্গনে এই মুহূর্তে আলোচিত এই ‍জুটি। বিষয়টি চলচ্চিত্রের অনেকে অবগত থাকলেও কেউ মুখ খুলছেন না।

তবে একাধিক সূত্রের খবর বলছে ২ বছর আগে শাকিব-বুবলীর ছেলে সন্তান হয়েছে। এবার এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক অমিত হাসান।

চেতনাখ্যাত এই নায়ক বলেন, ‘সত্য মিথ্যা আসলে আমি কিছুই জানি না। সবাই যেভাবে জানছেন, শুনছেন সেভাবে আমিও শুনছি। তবে ঘটনা সত্যি হলে আমি বলব একই ঘটনার পুনরাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি। শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলছে।’

অমিত আরও বলেন, আমাদের শোবিজ অঙ্গনের নাম খারাপ হচ্ছে শুধু তাই নয়, এর সাথে আমাদের পরবর্তী প্রজন্মের কাছে আমাদের সম্মান ক্ষীণ হয়ে আসছে। ভবিষ্যৎ প্রজন্ম অনেক কিছু তো জানবেই, সেই সাথে শাকিবের বাচ্চারা কী ধারণা নেবে সে কথাও তার ভাবা উচিৎ ছিল।

প্রসঙ্গত, ২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিংয়ে রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। ২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন।

এসএইচ-১৩/২৯/২২ (বিনোদন ডেস্ক)