বিয়ের সাজে বুবলী

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শবনম বুবলী ‘বেবি বাম্পে’র দুটি পোস্ট করেন। ছবির ক্যাপশনে লেখেন: আমেরিকা থ্রুব্যাক। ছবি প্রকাশের পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। গুঞ্জন ওঠে ‘মা হয়েছেন বুবলী!’

ওইদিন সময় সংবাদের সঙ্গে কথা বলেন বুবলী। তিনি বলেন, সবকিছু সামাজিকভাবে হয়েছে। কয়েক দিনের মধ্যে তিনি তা জানাবেন। বুবলীকে নিয়ে আলোচনা-সমালোচনা যখন তুঙ্গে, ঠিক তখনই ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও পোস্ট করেন তিনি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ফেসবুকে নায়িকার পোস্ট করা ভিডিওতে বিয়ের সাজে দেখা যায় তাকে। এছাড়াও পার্টি সাজে দেখা দিয়েছেন নায়িকা।

জানা গেছে, সম্প্রতি একটি ফ্যাশন হাউসের ব্রাইডাল ফটোশুটে অংশ নেন বুবলী। ফটোশুটের নির্দেশনার দায়িত্বে ছিলেন নাজমুল হাসান। সেই ছবিগুলোই এখন প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

এদিকে ‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে আসার পর মঙ্গলবার রাতে নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, বেবি বাম্প প্রসঙ্গে তিনি খুব শিগগিরই জানাবেন। যেহেতু এই ইস্যুটা খুব সেনসেটিভ, তাই সবকিছু না জেনে ভুল ব্যখ্যা না দেয়ার অনুরোধ তার। কয়েক দিনের মধ্যে সবকিছু জানবেন বলেও উল্লেখ করেন তিনি।

বুবলী বলেন, ‘এটা একটা সেনসেটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সবকিছুর পেছনে একটা সুন্দর ব্যাখ্যা রয়েছে। সবকিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’

এসএইচ-১২/২৯/২২ (বিনোদন ডেস্ক)