কাপড় কাচেন, ইস্ত্রি করেন অমিতাভ বচ্চন

তারকা হলেই যে তারার মানুষ অর্থাৎ ধরাছোঁয়ার বাইরের কেউ ব্যাপারটা এম নয়! রিল কিংবা রিয়েল দুটি জগৎ একেবারেই আলাদা। পর্দার জীবনের মতো বাস্তব জীবনে তারকারা একই নন। আর দশটা সাধারণ মানুষের মতো একই জামাকাপড়ও বারবার পরেন তারা।

এদিকে সাধারণ মানুষের মতো ব্যস্ততার মাঝেও বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকেও মাঝেমধ্যে নিজের জামাকাপড় নিজেরই কাচতে হয়; শুধু তাই নয়, সেগুলো ইস্ত্রি করে আলমারিতে গুছিয়েও রাখতে হয়। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-র এক প্রতিযোগীর প্রশ্নের মুখে এমনই উত্তর দিলেন অমিতাভ।

কেবিসির সঞ্চালক অমিতাভের কাজ মূলত প্রশ্ন করা। কিন্তু এই গেম শো-র সাম্প্রতিক পর্বে উল্টো নিজেই প্রশ্নের সম্মুখীন হলেন। প্রতিযোগী পিঙ্কি জাওয়ারানির অদ্ভুতসব প্রশ্নের মুখে পড়লেন স্বয়ং অমিতাভ।

পিঙ্কির প্রশ্ন ছিলও: ‘একই জামাকাপড়ে আপনাদের কখনো দেখি না! আপনারা কি কখনো একই জামা দ্বিতীয়বার পরেন?’ এমন প্রশ্নের জবাবে অমিতাভ বলেন, ‘আমাদের একই জামাকাপড়ে দেখেন না ঠিক, তবে আমরাও এমনটা করি, অনেকবার পরি।’

‘আপনাদের বাড়িতে জামাকাপড় ধোয়া হয়?’ এমন প্রশ্নে আর হাসি চাপতে পারেননি অমিতাভ। সব সামলে বলেন, ‘অবশ্যই! মাঝেমধ্যে তো আমি নিজের জামাকাপড় কাচি। আপনারা আমাদের কী ভাবেন! তারকা হলেও আমরা আপনাদের থেকে আলাদা নই। যেসব জামাকাপড় পরি, তা কেচে, ইস্ত্রি করে গুছিয়ে আলমারিতেও তুলে রাখি।’

এসএইচ-১৬/০৯/২২ (বিনোদন ডেস্ক)