সাংবাদিকদের কী জানালেন অপু

বাংলাদেশে যখন শাকিব খানকে নিয়ে বুবলি আর পূজা চেরির স্বামী কাড়াকাড়ির দ্বন্দ্ব চলছে তখন কলকাতায় ইন্দোবাংলা প্রেসক্লাব দপ্তরে অপু বিশ্বাসকে নিয়ে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের।

এবারের দুর্গা উৎসব ঘটা করে পালন করতে অপু বিশ্বাস কলকাতার মাটিতে পাড়ি জমিয়েছেন এ তথ্য নতুন নয়। তবে সেখানে পূজা পালন করতে গিয়ে তার সিঁথিতে অনেকেই দেখেছেন লাল সিঁদুরের আঁচড়।

তবে কি একই সঙ্গে তিন স্ত্রীকে নাচাচ্ছেন ঢালিউড স্টার শাকিব খান? এমন বিষয়ে যেন কোনো দ্বিধা জন্ম না নেয় সে বিষয়ে অপু বিশ্বাস গতকাল তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে অপু লিখেছেন, সিঁথিতে সিঁদুর দেখে বিভ্রান্ত হবেন না। ওই একই দিনই তিনি অংশগ্রহণ করেন কলকাতায় ইন্দোবাংলা প্রেসক্লাব দপ্তরের সংবাদ সম্মেলনে।

সেখানে ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা বলেন, কলকাতার ফুচকা তার ভীষণ পছন্দের। প্রিয় জায়গার মধ্যে রয়েছে কলকাতার সল্টলেকের ইকো এবং নিকো পার্ক। শুধু তারই নয়, ছেলে জয়েরও এসব স্থান ভীষণ পছন্দের।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অপু আরও বলেন, শুধু পূজা উদযাপনে নয়, বাবা মার পিণ্ড দান করার জন্যও এবার কলকাতা আসা অপু বিশ্বাসের।

কাঁকুরগাছির যুবকবৃন্দ ক্লাবের এবারের পূজায় মুখ হয়েছিল অপু বিশ্বাস। সেখানে খেলেছেন সিঁদুর খেলাও। তবে কলকাতায় অনেক প্রসঙ্গ নিয়ে কথা হলেও ব্যক্তিগত জীবন নিয়ে একদমই কথা বলতে চাননি এপার আর ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

এসএইচ-১৪/১১/২২ (বিনোদন ডেস্ক)