প্রেমের সম্পর্ক গড়ে আসামি ধরল পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের সম্পর্ক গড়ে এক আসামি ধরেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া ব্যাটারিচালিত দুটি অটোরিকশা। পাশাপাশি চোরাই চক্রের সন্ধানও পাওয়া গেছে; যে চক্রটি চালকের সঙ্গে সখ্য গড়ে পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে চালককে অচেতন করে অটোরিকশা ছিনিয়ে নেয়।

আখাউড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে। গ্রেফতার চারজনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুরের অহিদ হোসেনের ছেলে মাসুক মিয়া (৩৫), কেনা গ্রামের আবু লাল মোল্লার ছেলে কাশেম মোল্লা (৩১), একই এলাকার ইউসুফ আলীর ছেলে মো. শরীফ (২৪) ও বুধন্তীর শিশু মিয়ার ছেলে মো. এরশাদ মিয়া (৪৩)।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে এরইমধ্যে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। তাদের রিমান্ডের জন্য আবেদন করা হবে। রিমান্ডে আরো তথ্য পাওয়া যাবে বলে আশা করছে পুলিশ।

আখাউড়া থানা পুলিশের একাধিক সূত্র জানায়, বিজয়নগর উপজেলার কচুয়ামোড়া গ্রামের ছালেকুজ্জামান নামে এক ব্যক্তির ব্যাটারিচালিত অটোরিকশা সম্প্রতি আখাউড়ার খড়মপুর এলাকা থেকে চুরি হয়। ছালেকুজ্জামানের সঙ্গে সখ্য গড়ে পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে চালককে অচেতন করে অটোরিকশাটি নিয়ে যায় ওই চক্র।

এ ঘটনায় আখাউড়া থানায় লিখিত অভিযোগ দেন ছালেকুজ্জামান। ঘটনা তদন্তের দায়িত্ব পান থানার এসআই মো. মঈন উদ্দিন। তদন্তের স্বার্থে আসামি শরীফের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এক নারী পুলিশ সদস্য।

সোমবার  তাকে খড়মপুর এলাকায় আসতে বলা হয়। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার, এসআই মাঈন উদ্দিনসহ অন্যরা অভিযান চালান। এ সময় কৌশলে শরীফ ও তার সঙ্গে থাকা এরশাদকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরও দুজনকে গ্রেফতার এবং দুটি চোরাই অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

এসএইচ-১৩/১১/২২ (আঞ্চলিক ডেস্ক)