জুলিয়া রবার্টসের অজানা তথ্যে ফাঁস

হলিউডের অন্যতম সেরা অভিনেত্রী জুলিয়া রবার্টস। নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ ঘটনা সম্প্রতি সবার সামনে আসায় এ অভিনেত্রীর অনুরাগীরা বেশ অবাক হয়েছেন।

জুলিয়া রবার্টসের একটি ভিডিও শেয়ার করে একজন টুইটার ব্যবহারকারী সম্প্রতি লিখেছেন, জুলিয়ার জন্মের সময় হাসপাতাল খরচ দিয়েছেন মাটিন লুথার কিং জুনিয়র, যেটি তার সম্পর্কে একটি অজানা তথ্য। তথ্যটি জানিয়েছেন জারা রহিম।

এদিকে ১৯৬৫ সালের ২৮ অক্টোবর জন্ম নেয়া জুলিয়া রবার্টসের জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টা অঙ্গরাজ্যের জর্জিয়া অঙ্গরাজ্যের স্মিরনা নামের কব কাউন্টির একটি শহরে। তার বাবা ছিলেন একজন ব্যাপ্টিস্ট আর মা ক্যাথলিক। তবে মেয়েকে ক্যাথলিক হিসেবেই বড় করেছেন তারা।

তবে তারা মেয়ের জন্মের খরচ দিতে পারেননি। মার্টিন লুথার কিং জুনিয়র ও তার স্ত্রী ক্যারেটা স্কট কিং ততক্ষণ পর্যন্ত সদ্যজাত মেয়েটির খরচ দিয়েছেন, যতক্ষণ না জুলিয়া রবার্টসকে হাসপাতালের ছাড়পত্র দিয়েছেন ধাত্রীবিদরা।

মার্টিন লুথার কিংদের সঙ্গে তাদের পরিচয় কীভাবে হয়েছিল, সে সম্পর্কে জুলিয়া বলেন, একদিন ক্যারেটা স্কট কিং আমার মাকে ডাকলেন ও বললেন, আমাদের ছেলে, মেয়েরা কী আপনাদের বিদ্যালয়ে পড়তে পারবে?

জুলিয়া রবার্টসের মা সাদরে তাদের গ্রহণ করেছিলেন। এভাবেই মার্কিন যুক্তরাষ্ট্রের সিভিল ওয়ারের নেতাদের সঙ্গে ওয়াল্টার ও বেটি দম্পতির সম্পর্কের শুরু হয়েছিল।

এসএইচ-১০/০৪/২২ (বিনোদন ডেস্ক)