পান খাওয়ার আমন্ত্রণ চঞ্চল চৌধুরীর

হাওয়া’ সিনেমার ১০০ তম দিনে ফেসবুকে পোস্ট দিয়ে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন চঞ্চল চৌধুরী। সেই সঙ্গে স্মৃতিচারণ করলেন ‘হাওয়া’র দৃশ্যধারণের একটি মুহূর্তের।

‘হাওয়া’ সিনেমার ১০০ তম দিন আজ। এই লাইন দিয়ে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন চঞ্চল চৌধুরী। স্মৃতিচারণ করলেন ‘হাওয়া’র নির্মাণকালীন ঘটনা। আর দর্শক-ভক্তদের জন্য শেয়ার করলেন তার চাঁন মাঝি হয়ে ওঠার এক ঝলক।

৫ নভেম্বর নিজের ফেইসবুক পেজে হাওয়া’র শুটিং থেকে চাঁন মাঝির পান খাওয়ার দৃশ্যধারণের একটি মুহূর্ত শেয়ার করেন চঞ্চল চৌধুরী।

দৃশ্যে শুধু তাকে ছাড়া আর কাউকে দেখা যায়নি। তবে নিপুণ অভিনয়ে তিনি তো একাই একশ’। নানাভাবে মুখ ঘুরিয়ে পান খাওয়ার সাবলীলতা তাকে দেখতে বিশ্রী লাগতে পারার ভাবনাটাই আসতে দেয়নি। একবার তো ভিডিওতে সহস্র পান বিজড়িত দাঁতগুলো দেখাই যায় স্পষ্টত।

দৃশ্যে পান খাওয়ার আমন্ত্রণ জানিয়ে পোস্টের ক্যাপশনে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি এই চৌকস অভিনেতা।

মুক্তির ১০০ তম দিনের মধ্যেই দেশ বিদেশ ঘুরে এলো ‘হাওয়া’ এবং তার দল। অস্কার মনোনয়ন পর্যন্ত পৌঁছেছে বাংলার হাওয়া। বর্তমানে ছবিটি কলকাতার চলচ্চিত্র উৎসবে ব্যস্ত। সেখানেও ভক্তসংখ্যা বাড়াচ্ছেন চঞ্চল চৌধুরী। ভারতীয় নির্মাতা ও তারকাদের সঙ্গে তার একের পর এক ছবিই বলে দিচ্ছে সে দেশের ভালোবাসা তিনি কতটা কুড়াচ্ছেন।

এসএইচ-০৩/০৫/২২ (বিনোদন ডেস্ক)