এবার অভিনয়ে পান্থ কানাই

পান্থ কানাই অসংখ্য জনপ্রিয় গান দর্শককে উপহার দিয়েছেন। একজন সংগীতশিল্পী হিসেবে নিজেকে বহু আগেই প্রতিষ্ঠিত করেছেন। এবার নিজেকে নতুন পরিচয়ে মেলে ধরতে যাচ্ছেন এই সংগীতশিল্পী।

দেশের জনপ্রিয় সংগীত তারকা পান্থ কানাই এবার গানের মাঠের বাইরে গিয়ে অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন। ‘দাহকাল’ নামে একটি সিনোমায় দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করছেন মঈন হাসান ধ্রুব। রোববার থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনেই শুটিংয়ে অংশ নেন পান্থ কানাই। তার সঙ্গে আছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

পান্থ কানাই সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছি। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। প্রথম দিন শুটিংয়ে আমার অভিনয় দেখে ইউনিটের সবাই ভালো বলেছেন। সহযোগিতা করেছেন। গানের পাশাপাশি এখন থেকে অভিনয়েও মনোযোগী হব।’

শুধু গান নয়।গানের সঙ্গে তিনি একজন শাস্ত্রীয় তবলাবাদক ড্রামবাদক এবং সংগীতশিক্ষক হিসেবেও খ্যাতি অর্জন করেছেন। গান গাওয়ার পাশাপাশি খ্যাতি রয়েছে পান্থ কানাইয়ের। ২০০১ সালে ‘তাণ্ডব’ ব্যান্ডের সঙ্গে প্রকাশ পায় তার অভিষেক অ্যালবাম ‘মা’। এর পরপরই প্রকাশ করেন বেশ কিছু মিউজিক অ্যালবাম।

শুধু মিউজিক অ্যালবাম নয়, বিভিন্ন টিভিসি ও সিনেমায় গান গেয়ে পেয়েছেন প্রশংসা। এবার তার ভক্ত-অনুরাগীরা দেখতে পাবেন নতুনরূপে। এখন অপেক্ষার পালা গানের পাশাপাশি কতটা অভিনয়ে সফল হতে পারেন পান্থ কানাই।

এসএইচ-২২/০৬/২২ (বিনোদন ডেস্ক)