ডিভোর্সের পর বদলে গেছে মালাইকা-আরবাজের জীবন

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল আর এক সময়কার খান পরিবারের পুত্রবধূ মালাইকা অরোরা। ১৯৯৮ সালে মালাইকাকে বিয়ে করেন আরবাজ খান। বিয়ের পর থেকেই বলিপাড়ার চর্চিত জুটি ছিলেন তারা।

২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন এই জুটি। অফিশিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। সে সময় অনেকেই বিশ্বাস করতে পারেননি এই সম্পর্ক ভাঙতে পারে কখনো। বিয়ে ভাঙলেও ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গে পালন করে চলেছেন তারা।

তবে এই জুটির ডিভোর্সের পর অনেক পরিবর্তন হয়েছে আর সেগুলো নিয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানের ভাইকে বলতে শোনা গেল: ‘হ্যাঁ আমরা দুজনেই মানুষ হিসেবে অনেকটা বদলেছি। অনেকটা পরিণত হয়েছি। দুজন দুজনের অনেক কিছু মেনে নিয়েছি।’ আরবাজ আরও বলেন, ‘আমার জীবনে অনেক জিনিস আছে, যা হয়তো মালাইকা এখন মেনে নিয়েছে, বা ওর জীবনের কিছু জিনিস, যা আমি মানতে পেরেছি। আমাদের দুজনের একটা মিল আছে, তা হলো আমাদের ছেলে। আমরা চাইনি ওর বড় হওয়ার পথে এমন কিছু আসুক, যা ওর জীবনটাকে ক্ষতবিক্ষত করে।’

আপাতত দুজনেই আছেন আলাদা আলাদা সম্পর্কে। আরবাজ খানের সঙ্গে সম্পর্কে আছে জর্জিয়া আদ্রিয়ানি। আর মালাইকার খুল্লামখুল্লা প্রেম অর্জুন কাপুরের সঙ্গে।

এর আগে ডিভোর্স প্রসঙ্গে মালাইকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমার ব্যক্তিজীবনে ঝড় বয়ে গিয়েছিল এই কারণে। অনেক কিছু আমার মাথার মধ্যে চলছিল। পরিবারের চাপ ছিল, আমাকে ভাবতে হয়েছিল–এতে আমার ছেলের ওপর কী প্রভাব পড়বে, আমি কীভাবে এটার সঙ্গে মানিয়ে নেব, সমাজ কী বলবে, আমি আদৌ কাজ পাব তো–সবকিছু চলেছিল আমার মাথার মধ্যে।’

এসএইচ-১৫/০৯/২২ (বিনোদন ডেস্ক)