বিয়ের পর শাকিব-বুবলী যেখানে যান

ঢাকাই সিনেমার আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী বিয়ের পর ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন ভারতের আগ্রায় অবস্থিত তাজমহল দেখতে গিয়েছিলেন। সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এই তথ্য দেন বুবলী।

বুবলী সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ছবির পোস্টের ক্যাপশনে লেখেন, যে জায়গায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজের শোবার ঘর। অমাাদের বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম।

শুটিংয়ের ফাঁকে অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি (শাকিব খান) আমাকে । এটি আমার খুব প্রিয় একটি ছবি।

গেল ২৭ সেপ্টেম্বর বুবলী প্রকাশ করেন তার বেবি বাম্পের ছবি। ৩০ সেপ্টেম্বর প্রথমে বুবলী জানান তার সন্তানের নাম ও সন্তানের বাবার পরিচয়। বুবলীর পোস্টের বেশ কিছুক্ষণ পর শাকিব খান বুবলীর স্ট্যাটাসটিই পোস্ট করেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। সেখানে ছিল না বিয়ের তারিখ ও সন্তানের জন্মের তারিখ।

এরপর ২ অক্টোবর ছেলের দুটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চান বুবলী। ৩ অক্টোবর বুবলী জানান বিয়ের তারিখ ও সন্তান জন্মের তারিখ। সেটিও তার ভেরিফায়েড ফেসবুক পেজে। গেল ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। আর সন্তানের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

এসএইচ-২১/২১/২২ (বিনোদন ডেস্ক)