ভারতে ঘর বাঁধতে চান পাক অভিনেত্রী!

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সজল আলি। পাকিস্তানি হলেও তার মধ্যে বেশ ভারতপ্রীতি লক্ষ করা যায়। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি এ কথা স্বীকার করে বিতর্ক উসকে দিয়েছেন পাকিস্তানিদের মধ্যে।

দুবাইয়ে অনুষ্ঠিত ‘ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভার্স নাইট’ অনুষ্ঠানে অংশ নেন একঝাঁক তারকা। যেখানে মঞ্চ আলোকিত করেছেন ভারত ও পাকিস্তানের বিনোদন জগতের সেলিব্রেটিরা।

সেখানে অংশ নেন সজল আলি। সাথী হিসেবে পেয়ে যান ভারতের জাহ্নবী কাপুরকে। সেখানে তারা জমিয়ে আড্ডা দেন। শুধু তাই নয়, পুরস্কার হাতে নিয়ে মঞ্চে একে অপরের গুণগান করেন।

‘মম’ (২০১৭) ছবিতে প্রয়াত অভিনেত্রীর শ্রীদেবীর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সজল। ছবির প্রচারে বারবার শ্রীদেবী জানিয়েছিলেন, সজলকে নিজের মেয়ের মতোই ভালোবেসে ফেলেছেন তিনি। আর সে সূত্র ধরেই জাহ্নবীর সঙ্গে সজলের সখ্য গড়ে ওঠে।

সংখ্য গড়ে উঠেছে গোবিন্দ, রণবীর, হেমা মালিনী, অর্জুন কাপুরদের সঙ্গেও। অনুষ্ঠানে তাদের সঙ্গে ছবি তোলেন সজল। আর সেই ছবি ইনস্টাগ্রামে দিতেই ক্ষুব্ধ সজলের ভক্তরা।

পোস্ট করা সেই ছবি দেখে একজন কমেন্টস করেছেন, ‘আমরা তোমাকে স্টার বানিয়েছি, আর তুমি বলিউড তারকাদের রোডসাইড ফ্যানের মতো ব্যবহার করছো।’

আরেক ভক্ত লিখেছেন, ‘শাহরুখ খান হলে তা-ও মানা যেত।’ অনুষ্ঠানের একপর্যায় সজলকে প্রশ্ন করা হয়, পাকিস্তানের বাইরে কোথায় বাড়ি বানাতে চান তিনি? উত্তরে সজল বলেন, সেটা দুবাইও হতে পারে আবার ভারতেও হতে পারে। কৌশলে ভারতে ঘর বাঁধার ইঙ্গিত দেয়ায় বেশ চটেছেন সজল ভক্তরা।

এসএইচ-০৬/২২/২২ (বিনোদন ডেস্ক)