ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ পাক অভিনেত্রীর

ভারতীয় প্রযোজক রাজ গুপ্তা ও পাকিস্তানি পরিচালক সৈয়দ এহসান আলী জাইদির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন পাকিস্তানি অভিনেত্রী মেহরীন শাহ। আজারবাইজানের বাকুতে সিনেমার শুটিং চলার সময় তাঁরা যৌন হয়রানি করেন বলে ইনস্টাগ্রামে এক ভিডিওতে তিনি অভিযোগ করেছে। পাকিস্তানি সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানের এক প্রতিবেদন থেকে এই খবর জানা যায়।

ওই ভিডিওর বরাতে প্রতিবেদনে বলা হয়, চলচ্চিত্রের শুটিংয়ের জন্য ওই দুজনের সঙ্গে আজারবাইজানের বাকুতে যান পাকিস্তানি অভিনেত্রী মেহরীন শাহ। তিনি যে হোটেলে ছিলেন, সেখানে এহসান আলি জাইদি ও রাজ গুপ্তা যৌনকর্মীদের নিয়ে আসেন। তাঁরা মেহরীনকেও ‘অশ্লীল’ প্রস্তাব দেন। তাদের ডাকে সাড়া না দেওয়ায় মেহরীনের সঙ্গে খারাপ আচরণ করেন তারা।

ভিডিওতে মেহরীন আরও বলেন, তাকে আজারবাইজানে আটকে রাখা হয়। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কারণে তাঁর সঙ্গে শুধু খারাপ ব্যবহার নয়, তাকে ঠিকমতো খেতে দেওয়া হয়নি। না খেয়ে কাজ করার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। কিন্তু এরপরেও তাঁর চিকিৎসার কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এমনকি এখনো তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছেন তারা। তিনি দেশে ফিরতে চাইলেও প্রযোজক তাকে দেশে ফেরার ব্যবস্থা করে দেননি। তাই বাধ্য হয়েই অভিনেত্রী নিজেই দেশে ফেরার টিকিট কাটেন।

পরিচালক সৈয়দ এহসান আলী জাইদি ও প্রযোজক রাজ গুপ্তার কাছ থেকে সাবধান থাকার জন্যও ভিডিওতে অন্য অভিনেত্রীদের সতর্ক করেন মেহরীন।

এবিষয়ে এহসান আলী জাইদি ও প্রযোজক রাজ গুপ্তার কোনো ডেইলি পাকিস্তানের প্রতিবেদনে ছিল না।

এসএ-১২/০১/২৩ (বিনোদন ডেস্ক)