শাঁখা সিঁদুরে ভালোবাসা ছড়ালেন অন্যরকম মিম

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ভিন্ন ভিন্ন লুকে হাজির হন তিনি। শুক্রবার ফেসবুকে হাতে শাঁখা, সিঁথিতে সিঁদুর ও সাদা শাড়িতে বেশ কিছু ছবি পোস্ট করেন মিম। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি।

ছবিগুলো ছাড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভক্তরা মিমের সৌন্দর্যের প্রশংসা করে বিভিন্ন মন্তব্য করছেন। মনুজ পাল নামে এক ভক্ত লেখেন, ‘অসাধারণ লুক।’ ইসমাইল হোসেন নামে এক ভক্ত লেখেন, ‘এত সুন্দর!’

কয়েক দিন আগেই বেনারসি শাড়ি, সিঁথিতে সিঁদুর ও হাতে শাঁখা আর অলংকারে মোড়া বধূ রূপে হাজির হয়েছিলেন মিম। এর কিছুদিন পর প্রথম বিবাহবার্ষিকী উদ্যাপন করতে স্বামী সনি পোদ্দারকে নিয়ে দুবাইয়ে গিয়েছিলেন। সেখানে নতুন বছর ও বিয়ের প্রথম বছর উদ্যাপন করেন। সেখান থেকে সনির সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘একসঙ্গে পথচলার আজ ৩৬৫ দিন। আমি প্রতিনিয়ত তোমার জন্য পাগল।’

এরপর আবার ইনস্টাগ্রামে সাদা শার্টে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন মিম। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘যখন সংশয় জাগে, সব উত্তর মেলে সাদায়।’ সেখানেও তাঁর ভক্তরা নায়িকার রূপের প্রশংসা করেছেন।

গত বছরের শেষে আলোচিত চিত্রনায়িকা পরীমণির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে তর্কে জড়িয়েছিলেন মিম। পরীমণির স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে মিমকে জড়িয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন পরীমণি। এরপর মিমও রাজের সঙ্গে আর কাজ না করার ঘোষণা দেন।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের গেল বছরটা কেটেছে দুর্দান্ত। গত বছরেই তাঁর ক্যারিয়ারে যোগ হয়েছিল আলোচিত কিছু সিনেমা। তাঁর ব্যক্তিজীবনেও বড় অর্জনের বছর ছিল এটি। বছরের শুরুতেই ছয় বছরের প্রেম পূর্ণতা পায়; ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে মালাবদল করেন মিম।

বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় টালিউড সুপারস্টার জিতের বিপরীতে ‘মানুষ’ চলচ্চিত্রের মাধ্যমে এ বছর শুরু করেছেন মিম। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন জিৎ। মিম-জিৎ জুটির দ্বিতীয় সিনেমা এটি। এর আগে এই জুটি ‘সুলতান দ্য সেভিয়র’ ছবিতে অভিনয় করেন।

এসএ-২৮/০১/২৩ (বিনোদন ডেস্ক)