স্বামী হিসেবে ভিকি কেমন, জানালেন ক্যাটরিনা

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ২০২১ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের আগে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। তবে বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্ত ভাগাভাগি করছেন তারা। ভিকি-ক্যাটরিনা এখনো কোনো ছবিতে একসঙ্গে অভিনয় করেননি। কিন্তু বিয়ের পর গত বছর দুই তারকাকে একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, তিনি মোটেই নিখুঁত স্বামী নন। স্ত্রী হিসেবে ক্যাটরিনা কাইফের প্রশংসাও করেছেন তিনি।

ভিকি বলেন, আমি কোনো দিক থেকেই নিখুঁত নই। স্বামী হিসেবে নয়। সন্তান হিসেবে নয়। বন্ধু হিসেবে নয়। এমনকি অভিনেতা হিসেবেও নয়। আমার মনে হয়, আমি একটা প্রক্রিয়ার মধ্যে রয়েছি। যেখানে নিজের সব ভুলভ্রান্তি শুধরে সেরা হওয়ার চেষ্টা করছি। আর আমি এটাই চেয়ে এসেছি বরাবর। নিখুঁত হওয়া মোটেই সহজ নয়।

তিনি বলেন, সবসময় মনে হবে যেন নিখুঁত হওয়ার লক্ষ্যে পৌঁছে গেছি। আসলে তা মোটেই নয়। তাই আমার মনে হয় না আমি নিখুঁত স্বামী। আমার মনে হয় না, আমি কোনো দিন খুঁতবিহীন। কিন্তু সেরা স্বামী হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। অবশ্যই, গতকালের থেকে আগামীকাল আমি আমার সেরাটা দিয়ে আরও ভালো স্বামী হয়ে উঠব।

ক্যাটরিনা কাইফের সঙ্গে বিয়ের পরের জীবন সম্পর্কে ভিকি বলেন, যখন কেউ অন্য একজন মানুষের সঙ্গে থাকতে শুরু করে তখন সে অনেক কিছু শেখে। আমার ক্ষেত্রেও তাই। ক্যাটরিনার সঙ্গে বিয়ের পর আমি অনেক কিছু শিখেছি। যখন একা ছিলাম তার থেকে এখনকার জীবন অনেক আলাদা। একজন মানুষকে বুঝতে হয়। নিজেকে উন্নত করতে হয় তার সঙ্গে।

প্রসঙ্গত, ভিকি কৌশলকে শেষবার পর্দায় দেখা গেছে ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে। ছবিটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। ছবিতে তার বিপরীতে দেখা যায় কিয়ারা আদভানি ও ভূমি পেড়নেকরকে। ভিকিকে শিগগিরই দেখা যাবে ‘শ্যাম বাহাদুর’ ও আরও বেশ কিছু ছবিতে।

এসএ-০৩/০২/২৩ (বিনোদন ডেস্ক)