জওয়ানের অপেক্ষায় শাহরুখ ভক্তরা

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ দিয়ে বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। বহুল প্রতীক্ষিত পাঠান বক্স অফিসে ঝড় তুলেছে। অ্যাকশন অবতারে প্রশংসা কুড়িয়েছেন শাহরুখ। পাঠানের দুর্দান্ত সাফল্যের পর বলিউড বাদশাহর ভক্তরা তাঁর পরবর্তী সিনেমার ‘জওয়ান’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এবার ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রকাশ করল নতুন এক খবর। জওয়ানের নির্মাতারা মুম্বাইয়ে একটি গুরুত্বপূর্ণ দৃশ্যধারণের প্রস্তুতি নিচ্ছেন। দৃশ্যটিতে কিং খান তাড়া করবেন দ্বৈত চরিত্রের আরেক শাহরুখকে। দ্বৈত চরিত্রে শাহরুখের চেজ সিকোয়েন্সটি জওয়ানের অন্যতম বড় আকর্ষণ হতে চলেছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে বলা হয়, শিগগিরই দৃশ্যটি ধারণ করা হবে। নির্মাতারা গুরুত্বপূর্ণ এই দৃশ্যটির জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন। শাহরুখ খান ইতিমধ্যে জওয়ান সিনেমার ১৩০ দিনের শুটিং শেষ করেছেন এবং আরও ৩০ দিনের দৃশ্যধারণের মধ্য দিয়ে ছবিটির সম্পূর্ণ শুটিং শেষ করবেন তিনি। সিনেমার একটি বিশ্বস্ত সূত্র ভারতীয় সংবাদমাধ্যমটিকে জানায়, জওয়ান অ্যাকশন ফিল্ম হওয়া সত্ত্বেও পাঠান থেকে এটি হবে সম্পূর্ণ আলাদা। সিনেমাটি অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করছেন সুনীল রদ্রিগেজ ও এ এন এল আরাসু।

দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন শাহরুখ খান। মুম্বাইয়ে এখন সেটির দৃশ্যধারণের শেষ সময় পার করছেন নির্মাতারা। সর্বশেষ প্রকাশিত খবর অনুযায়ী চলতি বছরের ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে জওয়ানের। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে দৃশ্যধারণের বেশ কিছু কাজ বাকি থাকায় সিনেমাটির মুক্তি পেছাতে পারে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, সুনীল গ্রোভার ও সানিয়া মালহোত্রা। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ও মালায়লামসহ বিভিন্ন ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এর ব্যাকগ্রাউন্ড মিউজিক করছেন দক্ষিণী সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দন।

এসএ-১৮/০২/২৩ (বিনোদন ডেস্ক)