পুরনো বিতর্ক উসকে দিলেন নির্মাতা রাম গোপাল বর্মা!

গত বছর এক নায়িকার পায়ে চুমু দিয়ে আলোচনায় উঠে এসেছিলেন ভারতের তেলেগু ও হিন্দি সিনেমার নির্মাতা রাম গোপাল বর্মা। সে সময় বিষয়টি নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে। এবার এক মহিলার হাতে চুমু দিয়ে পুরনো সেই বিতর্ককে উসকে দিলেন নির্মাতা।

ইনস্টাগ্রামে পোস্ট করা এক ছবিতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে আছেন রাম গোপাল। পাশে থাকা নারীর হাত টেনে নিয়ে তাতে চুমু দিচ্ছেন। আবেশে চোখ বুজে রেখেছেন নির্মাতা। তার ডান হাতে জড়ানো বেলিফুলের মালা। তবে কার হাতে তিনি চুমু দিচ্ছেন, সেটি জানা যায়নি।

ক্যাপশনে রাম গোপাল লিখেছেন, ‘শুধু পায়ের পাতা নয়… হাতও!’ যা থেকে স্পষ্ট বুঝা যায়, আগের বিতর্কের কথাই মনে করিয়ে দিতে চেয়েছেন ‘সত্য’র পরিচালক।

এর আগে, ২০২২ সালের আজকের দিনেই (১১ মার্চ) রাম গোপাল বর্মার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। যেখানে দেখা গেছে, গাঢ় সন্ধ্যায় খোলা বারন্দায় চেয়ারে পায়ের ওপর পা তুলে বসেছিলেন অভিনেত্রী আশু রেড্ডি। তার পরনে খাটো হলুদ রঙের পোশাক। অভিনেত্রীর উন্মুক্ত পায়ের সামনে মেঝেতে বসেছিলেন রাম গোপাল। কথা বলতে বলতে একসময় আশুর ডান পায়ের পাতায় চুমু খেতে শুরু করেন তিনি। সেই দৃশ্য দেখে তাজ্জব হয়েছিলেন নেটিজেনরা। তবে এসব বিতর্কে তোয়াক্কা করেননি নির্মাতা। আর তাই ঠিক এক বছরের মাথায় একই ধরণের আরেকটি ছবি পোস্ট করে বুঝিয়ে দিলেন, তিনি এমনই!

এসএ-১৫/১১/২৩ (বিনোদন ডেস্ক)