তাপসীর বিরুদ্ধে মামলা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছেন ইন্দোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক একলব্য সিংহ গৌর। মূলত হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করায় এই মামলা দায়ের করেছেন তিনি।

তার অভিযোগ, তাপসী খোলামেলা পোশাকের সঙ্গে দেবী লক্ষ্মীর মূর্তি বসানো নেকলেস পরে র‌্যাম্পে হেঁটেছিলেন। অভিনেত্রীর এমন সাজ ঈশ্বরের প্রতি অবমাননাকর বলে তিনি অভিযোগ করেন।

রোববার (১২ মার্চ) মুম্বইতে একটি ফ্যাশন শোয়ের র‌্যাম্পে অংশ নেন তাপসী। অভিনেত্রীর পরনে ছিল মনীষা জয়সিংহের ডিজাইনার করা লাল গাউন, যার গলা থেকে নাভি পর্যন্ত খোলা। সেই সঙ্গে গলায় পরেছিলেন সোনালি চোকার জাতীয় ভারি নেকলেস। সেই গয়নার মাঝে লকেটের মতো বসানো ছিল লক্ষ্মী দেবীর মূর্তি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পরই শুরু হয় সমালোচনা।

নেটিজেনদের পাশাপাশি তাপসীর বিরুদ্ধে অভিযোগ আনেন সাংসদপুত্র একলব্য। তিনি দাবি করেন, খোলামেলা পোশাকের সঙ্গে লক্ষ্মী দেবীর লকেট পরে হিন্দুধর্মে আঘাত করেছে তাপসী। অভিনেত্রীর পোশাকের সঙ্গে এ ধরনের গয়না পরা ঈশ্বরের অবমাননা ছাড়া আর কিছুই নয়। ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমি। যদিও এ বিষয়ে এখনও মুখ খোললেনি তাপসী।

এসএ-১১/২৮/২৩ (বিনোদন ডেস্ক)