আংটি বদল করলেন গায়িকা ঐশী, ঈদের পরে বিয়ে

বাগদান সারলেন সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী। তার হবু বরের নাম আরেফিন জিলানী সাকিব। রবিবার রাতে পারিবারিক আয়োজনে আংটিবদল করেন তারা। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঐশীর গায়িকা পরিচয়ের বাইরে তিনি একজন চিকিৎসক। গত বছর শিক্ষা জীবন শেষ করে একই মেডিক্যাল কলেজের হাসপাতালের সিসিইউ’র মেডিক্যাল অফিসার হিসেবে কাজও শুরু করেন।

জানা গেছে, পাত্র নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে চাকরি করছেন একটি ঔষধ কম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন জিলানি। দু’জনার মধ্যে পরিচয় প্রায় আড়াই বছরের। অবশেষে দুই পরিবারের সম্মতিতে রবিবার রাতে হয়ে যায় আংটিবদলের আনুষ্ঠানিকতা।

সেই আংটি বদলের ছবি ফেসবুকে ঐশী নিজেই শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন , ‘বারাকাল্লাহু ফিকুম’।

একই ছবি পাত্র আরেফিনও শেয়ার করে একই ক্যাপশন লিখেছেন। ছবির সূত্র ধরে ঐশীর মা ঐশীর মা নাসিমা মান্নানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আংটিবদলের আনুষ্ঠানিকতার কথা নিশ্চিত করেন।

নাসিমা মান্নান বলেন, ‘ঐশী ও জিলানির পরিচয় আড়াই বছরের। দুজন দুজনার পছন্দ ছিলো। রবিবার রাতে হুট করে রাতে ছেলের মা এসে আংটি পরিয়ে যান। পরের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানিয়ে করবো। সবার কাছে ওদের নতুন জীবনের জন্য দোয়া চাই। ঈদের পর ওদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করব।’

ঐশী ২০২১ সালে ঢাকার শমরিতা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস সম্পূর্ণ করেন। বর্তমানে বেসরকারি ওই হাসপাতালেরই সিসিইউর মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন।

এসএ-১০/০৩/২৩ (বিনোদন ডেস্ক)