নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমানকে মাঝে-মধ্যেই হত্যার হুমকি দেওয়া হয়। এইতো দিন কয়েক আগেও তাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিল এক যুবক। যদিও পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আর তাই সম্প্রতি নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন সালমান।

অভিনেতার নিরাপত্তা ব্যবস্থা আরও কঠোর করতে নিশান পেট্রোল এসইউভি গাড়ি কিনেছেন বলিউডের এই ভাইজান। ব্যয়বহুল এই গাড়ি ভারতের পাওয়া না যাওয়ায় বিদেশ থেকে আনিয়েছেন সালমান।

ভারতীয় গণমাধ্যম হতে জানা গেছে, এসব গাড়িতে বি-৬ অথবা বি-৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। বি-৬ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৪১ এমএম পুরু কাচ ব্যবহার করা হয়েছে, যা উচ্চ শক্তিসম্পন্ন বলেট প্রতিহত করবে। সেই সঙ্গে বি-৭ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৭৮ এমএম পুরু গ্লাস ব্যবহার করা হয়ে থাকে।

এতদিন নিজের টয়োটা ল্যান্ড ক্রুজার এলসি ২০০ মডেলের গাড়িটিতে বুলেটপ্রুফ গ্লাস লাগিয়ে ব্যবহার করেছেন সালমান। কিন্তু বর্তমানে এ গাড়ির পরিবর্তে নতুন বুলেটপ্রুফ গাড়িটি ব্যবহার করছেন এই অভিনেতা।

প্রসঙ্গত, বেশ কয়েকবার সালমানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সর্বশেষ ১৯ মার্চ ই-মেইলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এরপর থেকেই সালমানের নিরাপত্তা নিয়ে ব্যাপক চিন্তিত তার পরিবার। আর বুলেটপ্রুফ গাড়ির পাশাপাশি এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

খবর : ইন্ডিয়া ডট কম

এসএ-১৫/০৮/২৩ (বিনোদন ডেস্ক)