শহীদ-কৃতির অসম্ভব প্রেমের প্রথম ঝলক!

প্রথমবার জুটি বেঁধেই উষ্ণতা ছড়াতে চলেছেন শহীদ কাপুর ও কৃতি শ্যানন। এর প্রমাণ পাওয়া গেল প্রথম ঝলকেই।

সিনেমার নাম অবশ্য এখনো ঠিক করেননি পরিচালক অমিত জোশি এবং আরাধনা শাহ। তবে তারকারা প্রস্তুত। শুধু শাহীদ-কৃতিই নন। এই সিনেমা দেখা যাবে ধর্মেন্দ্র ও ডিম্পল কাপাডিয়াকেও।পরিচালক জানিয়েছেন, এই সিনেমার মাধ্যমে বহুদিন বাদে দারুণ এক প্রেমের গল্প দেখতে পাবেন দর্শক। সব কিছু ঠিকঠাক চললে অক্টোবর মাসে মুক্তি পাবে সিনেমাটি।

পোস্টার দেখে অবশ্য়ই নেটিজেনদের অদ্ভুত প্রতিক্রিয়া। অনেকে বলছেন, কৃতি শ্যাননের থেকে লম্বা দেখানোর জন্য়ই শাহীদকে বাইকের ট্যাঙ্কের ওপর বসানো হয়েছে। তবে এসব কথায় পাত্তা দিচ্ছেন না নির্মাতারা।

সিনেমার ফার্স্ট লুক দিয়ে তৈরি পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কৃতি শ্যানন। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমাদের অসম্ভব প্রেমের গল্পের মোড়ক উন্মোচন করছি’।

জানা গেছে, সিনেমায় গল্পের নায়িকা একজন রোবট। তাকে পরিচালনা করবেন সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতা শহীদ।

গল্পে দেখান হয়েছে, রোবটের সফটওয়্যারের সমস্যা দেখা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে রোবটটি একের পর এক অপরাধে জড়িয়ে পড়বে। আর রোবটটি সামলাতে না পারায় সব দোষ গিয়ে পড়বে শহীদ কাপুরের ওপর।

শহীদকে সর্বশেষ দেখা গেছে ওয়েব সিরিজ ‘ফারজি’ ক্রাইম থ্রিলারে। ‘ফারজি’র আগে শাহীদের স্পোর্টস ড্রামা ঘরনার সিনেমা ‘জার্সি’ জনপ্রিয় হয়। ওই সিনেমায় শহীদ ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন।

এদিকে, কিছুদিন আগে মুক্তি পায় কৃতি শ্যাননের সিনেমা ‘শেহজাদা’। এতে তার নায়ক ছিলেন কার্তিক আরিয়ান। এর আগে কাজ করেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ সিনেমায়। আগামীতে এই নায়িকাকে টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’ এবং দক্ষিণী তারকা প্রভাস ও বলিউডের সাইফ আলী খানের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমায় দেখা যাবে।

এসএ-১৮/০৮/২৩ (বিনোদন ডেস্ক)