দামি গাড়ি উপহার পেলেন কৌশানি

টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের গাড়ি বহরে যুক্ত হলো নতুন কালেকশন। ২২ লাখ টাকা মূল্যের নতুন গাড়ি উপহার পেলেন নায়িকা। বাবার কাছ থেকেই পেয়েছেন এ উপহার। সোশ্যাল মিডিয়ায় সরাসরি সেই গাড়ির ছবি পোস্ট করেননি তিনি। তবে ইনস্টা স্টোরিতে সুখবর জানিয়েছেন অভিনেত্রী।

এর আগে চলতি বছরের মার্চ মাসে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত কুন্তল ঘোষের সঙ্গে নাম জড়ানোয় বেজায় বিপাকে পড়তে হয়েছিল বনি সেনগুপ্তকে! গাড়ি কেনা নিয়ে কুন্তলের সঙ্গে আর্থিক লেনদেনের তথ্য পেয়েই ইডির কড়া নজরদারিতে পড়েছিলেন ইন্ডাস্ট্রির ‘মোস্ট লিডিং হিরো’! যার জেরে রাজ্য-রাজনীতির পাশাপাশি বিনোদুনিয়াও তোলপাড় হয় তখন।

বনি সেনগুপ্তর সেই গাড়ি বিতর্ক অতীত হওয়ার পর এবার মাস কয়েক ঘুরতে না ঘুরতেই প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়ের কালেকশনে সাদা রঙা কিয়া কারেনস-এর নতুন গাড়ি। আর বহুমূল্য সেই গাড়ি তিনি বনির কাছ থেকে নন, উপহার পেয়েছেন বাবার কাছ থেকে। ছবি শেয়ার দিয়ে নিজেই জানান দিলেন সেকথা।

কলকাতায় অন রোড যে গাড়ির দাম বর্তমানে ২২ থেকে ২৩ লাখ টাকা। অভিনেত্রীর আদুরে ক্যাপশন, ‘বাবা আমাকে নতুন বেবি কিনে দিলেন। আর আমি সেটা দেখাচ্ছি, খুব খুশি।’ কৌশানির এই সুখবরে বরাবরের মতো নেটমাধ্যমে কটাক্ষ শুনতে হলো। অনেকেই লেখেন, ‘কার টাকায় কিনলে গাড়ি?’ কেউ লেখেন, ‘এটা আবার কার কাটমানির টাকা?’

তবে এসব সমালোচনাকে একদমই গায়ে মাখছেন না কৌশানি। লাল অফ শোল্ডার গাউনে হাসিমুখে গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দেন এ অভিনেত্রী। বাবার সঙ্গে ছবি তোলার পাশাপাশি এদিন তার পাশে দেখা যায় প্রেমিক বনি সেনগুপ্তকেও।

এসএ-০৭/২৮/২৩ (বিনোদন ডেস্ক)