দক্ষিণী অভিনেতাকে ‘মুখ্যমন্ত্রী’ বলে সমালোচিত উর্বশী

সব সময় প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী উর্বশী রাউতেলা। সিনেমায় অভিনয় দিয়ে খুব বেশি আলোচনায় না আসতে পারলেও ব্যক্তিজীবন ঘিরে বরাবরই সমালোচনার জন্ম দেন এ অভিনেত্রী।

সম্প্রতি দক্ষিণী ছবির তারকা অভিনেতা পবন কল্যাণ ও সাই ধরম তেজের সঙ্গে সামাজিকমাধ্যমে একটি ছবি দেন উর্বশী। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী পবন কল্যাণের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত।’ সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে মন্তব্য বাক্স ভরতে শুরু করে অভিনেত্রীর। প্রশ্ন উঠেছে অভিনেত্রীর সাধারণ জ্ঞান নিয়ে।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি। তাহলে কি অন্ধ্রের মুখ্যমন্ত্রীকেই চেনেন না অভিনেত্রী? এমন প্রশ্নও উঠেছে। কেউ কেউ তো প্রায় উপদেশের সুরে উর্বশীকে বলেছেন, ‘লেখার আগে একটু পড়াশোনা করতে পারেন তো।’ কেউ আবার তার ভুল শুধরে লিখেছেন, ‘আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পবন কল্যাণ জন সেনার সভাপতি। তিনি আমাদের মুখ্যমন্ত্রী নন। জগন মোহন রেড্ডি হলেন আমাদের মুখ্যমন্ত্রী।’ অনেকে আবার অন্ধ্রের মুখ্যমন্ত্রীর ছবি পোস্ট করে ভুল ধরিয়ে দিয়েছেন নায়িকার।

শুক্রবার (২৮ জুলাই) মুক্তি পেয়েছে তেলেগু সিনেমা ‘ব্রো দ্য অবতার’। এই ছবির একটি গানে পারফর্ম করেছেন উর্বশী রাউতেলা। এতে আরও রয়েছেন পবন কল্যাণ, সাই ধরম তেজ, কেতিকা শর্মা, রোহিণী মলেত্তিরা।

এসএ-০২/২৯/২৩ (বিনোদন ডেস্ক)