মুগ্ধতা ছড়াচ্ছেন মেহজাবীন

ইদানীং নাটকে অভিনয় করছেন না মেহজাবীন চৌধুরী। তার সব ধ্যান-জ্ঞান ওটিটিকে ঘিরেই। ওই মাধ্যমেই নিজেকে পুরোপুরি ঢেলে দিচ্ছেন। ফলাফল পাচ্ছেন হাতেনাতেই। সম্প্রতি দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। এতে মেহজাবীনের অভিনয়ে মজেছেন দর্শকরা।

রহস্য, রোমান্স, প্রেম— সব কিছুর মিশেলে নির্মিত সিরিজটি দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক। সোশ্যাল সাইটে লিখছেন এই সিরিজ নিয়ে, বিশেষ করে মেহজাবীনকে নিয়ে। আট পর্বের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ।

গল্পে দেখা যায়, একটি মেয়ে নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর থাকে। যাকে কোনোভাবেই তার পুলিশ বাবা অভিনয় করতে দেবে না। কিন্তু প্রেমিক সহকারী পরিচালকের মাধ্যমে মেয়েটি বিভিন্ন প্রযোজক ও পরিচালকের কাছে যায়। শুরু হয় মেয়েটির নতুন যাত্রা, যেখানে উঠে আসে সায়েন্স ফিকশন! যেখানে একটি প্রেক্ষাপটে উঠে আসে শহরে ক্রিস্টাল বল বৃষ্টি! যা দর্শকদের মনে অনেকটা বিস্ময় জাগিয়েছে।

সিরিজটি দেখে সায়েন্স ফিকশনের সঙ্গে শিহরণ জাগানো টান টান উত্তেজনা আর টুইস্ট পাচ্ছেন দর্শক। বিশেষ করে মেহজাবীন চৌধুরীর দুর্দান্ত অভিনয় দেখে চোখ সরাতে পারছেন না দর্শক, এমনটাই বলছেন নেটিজেনরা। এছাড়া রাহাত চরিত্রে জুনায়েদ বোগদাদী ও বিশেষ এক চরিত্রে শ্যামল মাওলাও তাদের অভিনয় দিয়ে পূর্বের কাজকে ছাড়িয়ে গেছেন বলে জানাচ্ছেন দর্শক।

ওয়েব সিরিজটি নিয়ে দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়ায় মেহজাবীন বলেন, ‘মাত্রই তো রিলিজ হলো। তারপরও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। একদমই সায়েন্স ফিকশন না, কিন্তু বেশ কয়েকটা জনরার সঙ্গে মিলে কিছুটা সাই-ফাই মিক্সড। এরকম জনরার কাজ তো আমাদের দেশে খুব বেশি একটা হয় না। দর্শকরা এটাকে পজেটিভলি নিচ্ছে এবং খুব ভালোভাবে স্বাগত জানিয়েছে। গতকাল সন্ধ্যা থেকে এখন পর্যন্ত যারা দেখেছেন তারা তাদের ভালো লাগা, মন্তব্য শেয়ার করছেন ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে।’

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেক দিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেকগুলো ভালো কাজ আছে, যা দর্শক পছন্দ করেছেন। আইস্ক্রিন এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু হোক এটা মাথায় ছিল।’

প্রসঙ্গত, ‘আমি কী তুমি’ ওয়েব সিরিজে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। এতে বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, জুনায়েদ বোগদাদী, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ।

এসএ-০৩/২৯/২৩ (বিনোদন ডেস্ক)