প্রকাশ্যে ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনালের শুটিং দৃশ্য

ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুরু হয়েছে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং পর্ব। যেখানে তার বিপরীতে কাজ করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় এই সিনেমার শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার (২৪ অক্টোবর) দেশ ছাড়েন শাকিব খান। এরপর বৃহস্পতিবার বিকেলে মুম্বাই থেকে বেনারসে পৌঁছান তিনি। সেখানে গিয়েই ‘দরদ’ সিনেমার শুটিংয়ের কাজ শুরু করেন।

শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুকে শাকিব-সোনালের শুটিংয়ে দৃশ্যধারণেরে একটি ছবি প্রকাশ করেছেন নির্মাতা অনন্য মামুন। যেখানে সম্পূর্ন নতুন লুকে দেখা মিলেছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়কের।

সোনালের সঙ্গে শাকিবের ক্যামেরায় বন্দী হওয়া সেই দৃশ্য ভক্তদের মনেও যেন স্বস্তি এনে দিয়েছে। কারণ এই সিনেমার শুটিং শুরু নিয়ে কম জলঘোলা হয়নি। সবকিছুকে পেছনে ফেলে অবশেষে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমার শুটিং শুরু করলেন শাকিব খান।

নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, ইতোমধ্যেই প্রথম দিনের শুটিংয়ের কাজ শেষ হয়েছে। আরও বেশ কিছুদিন ভারতে চলবে এই শুটিংপর্ব।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। আগামী ফেব্রুয়ারি মাসে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে ‘দরদ’।

শাকিব-সোনাল ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব।

এসএ-০১/১০/২৮ (বিনোদন ডেস্ক)