ট্রেলারেই হৃত্বিক-দীপিকায় মজে গেলো দর্শক

সোমবার প্রকাশ পেলো হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন এর বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ফাইটার’-এর ট্রেলার। এ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মত জুটি বেঁধেছেন হৃত্বিক-দীপিকা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সিনেমা ঘোষণার প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ নিয়ে দর্শকের উৎসাহ ছিল তুঙ্গে। পর্দায় হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে ভক্তরা।

সেই আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে সিনেমার পোস্টার ও গানের ঝলক। এবার ট্রেলারে দীপিকা-হৃতিকের খুনসুটিতে যেন আরো মজে গেলো দর্শকরা।

সিনেমায় স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে।

দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। তারই ক্যাপ্টেন রকি। পিওকে অর্থাৎ পাকিস্তান অকুপায়েড কাশ্মীরে ঢুকে পুলওয়ামার বদলা নিতে বলা হয় রকির টিমকে।

২৫ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের ঠিক আগেই মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’।

সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন হৃতিক, দীপিকা, অনিল ছাড়াও করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল।

এসএ-০১/১৫/২৪(বিনোদন ডেস্ক)