রণবীরকে হারিয়ে এখনও ক্যাটরিনাকে ক্ষমা করতে পারেননি দীপিকা

বলিউডে পা রাখার পরই অনেক সুন্দরীর ঘুম হারাম করেন রণবীর কপূর। স্ত্রী আলিয়া ভাট তো শৈশব থেকেই রণবীরের প্রেমে মুগ্ধ ছিলেন। যদিও রণবীরের চেয়ে বয়সে ছোট হওয়ায় তখনও দুজনের মধ্যে কোনো যোগাযোগই ছিল না।

এরই মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়ে পড়েন এই অভিনেতা। ক্যারিয়ারে একাধিক বলি সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার। সবচেয়ে বেশি চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতেই দাঁড়ি টেনেছেন রণবীর। বিয়ে করছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীকে।

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একইভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনা নিজেও।

যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গেলেও নাকি বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা-দীপিকার মাঝে। এর অন্যতম কারণ দীপিকা নিজেই। নিজের প্রাক্তনের প্রেমিকাকে এখনও যেন ক্ষমা করতে পারেননি তিনি।

২০০৯ সালে ‘আজাব প্রেম কি গাজাব কাহিনী’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সে সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার।

এরপর ঋষিপুত্র সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। কয়েকবছর চুটিয়ে প্রেম করেন এই জুটি। কিন্তু ‘জাগ্গা জাসুস’ সিনেমার সময় রণবীর-ক্যাটরিনার সেই সম্পর্ক ভেঙে যায়। বছরখানেক পরই আলিয়া ভাটের সঙ্গে প্রেম শুরু করেন অভিনেতা। একটা সময়ে তার গলাতেই মালা দেন।

যদিও আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তারা। অন্যদিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভালো আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গেছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে। এখনও নাকি বন্ধু হতে পারেননি তারা।

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে তা নয়। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এসব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই।’

অন্যদিকে রণবীর সিং ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সে সময়ে দীপিকা বলেন, ‘অনেকটা সময় পেরিয়ে গেছে। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে সে উপস্থিত ছিল। বরাবরই তাকে পছন্দ করতাম।’

এসএ-০৬/২৪/২৪(বিনোদন ডেস্ক)