টাকার জন্য স্ত্রীর সামনে স্বামীকে খুন

মাত্র ৩০০ রুপির জন্য স্ত্রীর সামনে স্বামীকে খুন করলেন এক যুবক। নিহতের নাম রামকিশোর ওরফে কিশোর কুমার। তিনি মায়াপুরী এলাকার বাসিন্দা। ভারতের দিল্লির হরিনগরের জসা রাম পার্কের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ডিডিইউ হাসপাতাল থেকে জানানো হয়, রামকিশোর ওরফে কিশোর কুমারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ছুরিতে তার গলা কাটা ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম রাজদাস। তিনি আসামের সোনিতপুর জেলার বাসিন্দা। বেশ কিছদিন ধরেই তিনি ভবঘুরের মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিল। তবে তার অন্য কোনো উদ্দেশ্য ছিল কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, বুধবার রাত ১০টার দিকে ওই দম্পতি হরি নগরের জসা রাম পার্কে বেড়াতে যান। তারা পার্কের বেঞ্চে বসে কথা বলছিল, যখন একজন লোক ছুরি নিয়ে তাদের কাছে আসেন এবং তাদের কাছে ৩০০ রুপি চান।

কিন্তু রামকিশোর টাকা দিতে অস্বীকার করেন। এরপরই তাকে ছুরি দিয়ে আঘাত করেন ওই দুষ্কৃতী। আঘাত করেই তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এরপর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এসএইচ-১৪/১৯/২২ (অনলাইন ডেস্ক)