মায়ের জন্য পাত্র চেয়ে ছেলের বিজ্ঞাপন

মায়ের বিয়ের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন ছেলে। মায়ের একাকিত্ব দূর করতে এবং মাকে ভালো রাখতেই এ সিদ্ধান্ত নিয়েছেন ছেলে।

সম্প্রতি ফেসবুকে পাত্র-পাত্রী খোঁজার অন্যতম বড় প্লাটফর্ম ‘বিসিসিবি ম্যাট্রিমনিয়াল’ গ্রুপে পাত্র চেয়ে পোস্ট করেছেন ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্ব।

অপূর্ব ‘জি অ্যান্ড টেক’ নামে একটি অনলাইন ব্যবসা-প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। তার বড় ভাই ইমরান হোসেন, পেশায় তিনিও একজন ব্যবসায়ী। ইমরান বিয়ে করেছেন, তার পাঁচ বছরের এক সন্তানও আছে।

অপূর্বের মায়ের নাম ডলি আক্তার। তার বয়স ৪২ বছর। পড়েছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। ইমরান-অপূর্বর বাবা ঈয়াদ আলী ক্যানসারসহ বিভিন্ন রোগে ভুগে বছর দুয়েক আগে মারা গেছেন। মাকে পারিবারিকভাবেই বিয়ে দেয়ার ইচ্ছের কথা জানিয়ে অপূর্ব বিজ্ঞপ্তিতে লিখেছেন, বাবা মারা গেছেন, তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি।

মায়ের জন্য কেমন পাত্র চান, সেটাও বিজ্ঞপ্তিতে উল্লেখ করে তিনি লিখেছেন, পাত্র ঢাকার আশপাশের বাসিন্দা হলে ভালো। ব্যবসায়ী বা জব হোল্ডার, শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই। নামাজি হতে হবে। মানে একদম সাদামাটা একজন যিনি আম্মুর জীবনের বাকি চলার পথের সঙ্গী হবেন। বয়স ৪২-৫০ বছর হলে ভালো হয়।

বিজ্ঞপ্তিটি পোস্ট হওয়ার পর নেটিজেনদের প্রসংশায় ভাসছেন তারা।

এসএইচ-১৫/০৩/২২ (অনলাইন ডেস্ক)