ক্রিকেটের মজার পাঁচ ঘটনা (ভিডিও)

ক্রিকেটের মজার পাঁচ

খেলাধুলার জনপ্রিয়তার দিক থেকে ক্রিকেটের অবস্থান প্রথম সারির দিকেই রয়েছে। প্রতিনিয়ত ক্রিকেটের জনপ্রিয়তা বেড়েই চলেছে। জনসংখ্যার দিক থেকে বিশ্বের সবচেয়ে বড় দেশ চীন ইতোমধ্যে এই খেলা শুরু করেছে। চীনে ক্রিকেটের জনপ্রিয়তা বৃদ্ধি পেলে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবলকে টপকানোও সময়ের ব্যাপার হবে। এমনটাই মনে করছে অনেকে।

আজ আমাদের আয়োজন ক্রিকেটের পাঁচ মজার ঘটনা নিয়ে- চলুন দেখে নেয়া যাক।

১. এই ঘটনা আইপিএল শুরুর দিকের। খেলা চলছিল চেন্নাই সুপার কিংস বনাম ডেক্কান চার্জার্সের। রান নেওয়ার জন্য দুই ব্যাটসম্যান এক পাশে চলে গেলেও শিওর রান আউট মিস করেন বোলার। এই ঘটনায় চেন্নাই সুপার কিংসের অধিনায় মহেন্দ্র সিং ধোনি খুবই অবাক হন।

২. খেলা চলছিল ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকার। খেলার মাঝেই ক্যামেরাম্যান গ্যালারিতে ক্যামেরা ধরতেই দেখা যায়, দুই মহিলা খোশ গল্পে ব্যস্ত। যখন ওই দুই মহিলা বুঝতে পারেন তাদের দিকে ক্যামেরা তাক করানো তখনই একজন স্তন বের করে দেখান। যেটা ছিল খুবই বিব্রতকর।

৩. মজার ঘটনার তালিকায় অন্যতম এটি। খেলা চলছিল অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের। গ্যালারির পাশে দাঁড়ানো ইংল্যান্ডের ফিল্ডার ব্যায়াম শুরু করলে তার সাথে যোগ দেন দর্শকরাও। একটা সময় ব্যায়ামের মাত্রা বেড়ে যায় কয়েকগুণ। এতে উপস্থিত সবাই বেশ মজা পায়।

৪. তালিকায় চতুর্থ অবস্থানে থাকা এই ঘটনা হাস্যকর ও বিব্রতকরও বটে। দক্ষিণ আফ্রিকার ফিল্ডার বল ধরতে গিয়ে খুলে যায় তার ট্রাউজার।

৫. পাকিস্তানি ক্রিকেটার রানা নাভিদ এর ক্যারিয়ারে অন্যতম ঘটনা এটি। একটি বল ধরতে গিয়ে একবার, দুইবার নয়, তিন বার স্লিপ করেছেন তিনি।

https://youtu.be/EqYdhusWn3Q

আরএম-১৮/২৭/০১ (অনলাইন ডেস্ক)