বাসা থেকে একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার

যুক্তরাজ্যের লন্ডনে একটি বাসা থেকে দুই শিশুসহ একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে কীভাবে মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ। রহস্যজনক এ ঘটনা তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা রক্ষীবাহিনী।

পুলিশ জানায়, লন্ডনের স্টেইন্স রোডের এক বাড়ির একটি ফ্ল্যাটে দীর্ঘ সময় ধরে বাসিন্দাদের কোনো সাড়া শব্দ না পেয়ে শুক্রবার পুলিশকে খবর দেন প্রতিবেশীরা। পরে, পুলিশ এসে বাড়িটির তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে, হতবাক হয়ে যান তারা। দুই শিশুসহ চারজনের মরদেহ পড়ে আছে সেখানে।

মরদেহগুলো উদ্ধারের পর পুলিশ জানায়, নিহতরা সবাই একই পরিবারের সদস্য। এদের মধ্যে স্বামী-স্ত্রী ও তাদের দুই সন্তান রয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত দুই শিশুর মধ্যে একজনের বয়স ১১ এবং অপরজনের তিন বছর বলে জানা গেছে। তবে, ঠিক কি কারণে এদের মৃত্যু হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি তারা।

লন্ডন পুলিশের এক কর্মকর্তা বলেন, এখানে আসলেই কি ঘটেছিল আমর তা তদন্ত করে বের করা চেষ্টা করছি। তদন্ত একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। এই মুহূর্তে আমরা সন্দেহভাজন কারও নাম বলতে চাচ্ছি না। এ ঘটনায় পুরো বাড়িটি ঘিরে রাখা হয়েছে। তদন্ত চলছে।

রহস্যজনক এই ঘটনায় হতবাক আশপাশের বাসিন্দারাও। প্রতিবেশীর এমন কিছু মৃত্যু যেন মানতে পারছে না কেউই।

নিহতদের এক প্রতিবেশী বলেন, আমি সত্যিই হতবাক। রীতিমত বাকরুদ্ধ। আর দশটা এলাকার মতোই এখানে আমরা যে যার মতো থাকতাম। একসঙ্গে থাকতে গেলে অনেক কিছুই হয়, কিন্তু এমন কিছু হবে তা আমরা স্বপ্নেও ভাবিনি।

আরেক প্রতিবেশী বলেন, আমরা সবাই আসলে হতবাক। এখানে এর আগে কখনই এমন কিছু হয়নি। প্রথমে ভেবেছিলাম হয়তো তেমন কিছু না, পরে নিউজে যা দেখলাম তা রীতিমত অবিশ্বাস্য।

এসএইচ-১৯/১৯/২৩ (আন্তর্জাতিক ডেস্ক)