ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ, যুবক গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে গোপন ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার কাফ্রিখাল ইউনিয়ন থেকে অভিযুক্ত লেবু মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়। এর আগে সকালে এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মিঠাপুকুর থানায় মামলা করেন।

লেবু মিয়া উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের পিরোজপুর গ্রামের এমদাদুল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মিয়ারহাট বাজারে লেবু মিয়ার একটি কসমেটিকস অ্যান্ড কম্পিউটারের দোকান আছে। বাজারের পাশে একটি কোচিং সেন্টারে পড়তেন ভুক্তভোগী ওই ছাত্রী। প্রায় তিন মাস আগে থেকে দোকানদার লেবু ওই ছাত্রীকে ফলো করছিলেন। সম্প্রতি লেবু মিয়া ওই ছাত্রীকে দোকানে ডেকে নিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে বিভিন্ন আপত্তিকর ভিডিও ধারণ করে রাখেন। এরপর ব্ল্যাকমেইল করে একাধিকার ধর্ষণ করেন লেবু মিয়া।

সর্বশেষ গত ১৫ জুন বিকেলে ওই ছাত্রী প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে লেবু মিয়া ভিডিও ডিলিট করার আশ্বাস দিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান। সেদিন রাতভর ওই ছাত্রীকে ধর্ষণ করেন।

এদিকে মেয়েকে না পেয়ে সারারাত ধরে খুঁজতে থাকেন তার স্বজনরা। পরদিন সকালে বিকল্প পথে ওই ছাত্রীকে তার বাড়িতে পৌঁছে দেন লেবু। এরপর সারারাত কোথায় ছিল জানতে চাইলে মেয়েটি পরিবারের লোকজনের কাছে সবকিছু খুলে বলে। পরে এ ঘটনায় তার বাবা মিঠাপুকুর থানায় মামলা করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই লেবু মিয়াকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার পর পরিবারের জিম্মায় দেয়া হয়।

এসএইচ-১৮/১৯/২৩ (উত্তরাঞ্চল ডেস্ক)