জয়পুরহাটে দিনে-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৯ আপডেটঃ ৭:২৯ অপরাহ্ন

জয়পুরহাটের পাঁচবিবিতে রেজুয়ান হোসেন (২৭) নামের এক যুবককে দিনে-দুপুরে সবার সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে উপজেলার জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত রেজুয়ান জয়পুরহাট সদর উপজেলার বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরীর ছেলে। তিনি বালু ব্যবসার সঙ্গে জড়িত। এছাড়াও তিনি স্থানীয় চরমপন্থী সংগঠন ‘কাঁদামাটি’ গ্রুপের সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও রেজুয়ানকে বহনকারী অটোচালক নূর আলম জানান, রোববার দুপুরে রেজুয়ান তার নিজ বাসা থেকে অটোরিকশাযোগে জিয়ার মোড় এলাকায় যান। সেখানে যাওয়ার পর তিনি নূর আলমকে অটোরিকশা নিয়ে একটু দূরে দাঁড়াতে বলেন। নূর আলম অটোরিকশা নিয়ে দূরে যাওয়ার পর পরই ঘটনাস্থলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৮/১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে রেজুয়ানকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মুত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতিও চলছে।

এদিকে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান, রেজুয়ানের বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে এবং একাধিক মামলায় তিনি জেলও খেটেছেন। এছাড়া বিভিন্ন মাধ্যম থেকে জানতে পেরেছি- তিনি চরমপন্থী সংগঠন ‘কাঁদামাটি’ গ্রুপেরও সদস্য ছিলেন।

বিএ-১২/২২-০৯ (উত্তরাঞ্চল ডেস্ক)