রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ৩৩ শিক্ষার্থী ডিনস অ্যাওয়ার্ড পেলেন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিজনেস স্টাডিজ অনুষদের স্নাতকোত্তরের ৩৩ কৃতী শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তার।

এবার ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত অনুষদের আওতাধীন পাঁচটি বিভাগের এমবিএ পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩ দশমিক ৮৫ অর্জনকারী ৩৩ জনকে এ পুরস্কার দেওয়া হলো।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহ-উপাচার্য মো. সুলতান-উল-ইসলাম, সহ-উপাচার্য মো. হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ মো. অবায়দুর রহমান প্রামাণিক। স্বাগত বক্তব্য দেন ফাইন্যান্স বিভাগের সভাপতি মো. জাহিদ হোসেন। পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে মো. রবিউল আওয়াল ও নাজমুন নাহার তাঁদের অনুভূতি ব্যক্ত করেন। ফাইন্যান্স বিভাগের শিক্ষক মো. মোকছিদুল হক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এমবিএ পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩ দশমিক ৮৫ অর্জনকারী ৩৩ জনকে এ পুরস্কার দেওয়া হয়। উপাচার্য গোলাম সাব্বির সাত্তার বলেন, কৃতী শিক্ষার্থীদের এ স্বীকৃতি ভবিষ্যতে তাঁদের আরও বড় অর্জনের জন্য অনুপ্রাণিত করবে। তিনি পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের সার্বিক সাফল্য প্রত্যাশা করেন।

এবার বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত পাঁচটি বিভাগের ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. তামিম মুনজের আল হাসান, মো. মসনদে আলম, মো. শাহা আলী, মো. শহীদুল ইসলাম সোহাগ, সীমা দত্ত, তৃণা সাহা, নাহিদা আক্তার, মোছা. নাসরিন সুলতান, অন্তিকা সরকার, মোছা. মুক্তা খাতুন, সাদিয়া ইসলাম ও মোছা. আফরোজা ইয়াসমিন। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মো. রায়হান তালুকদার, মো. শাহ আলম তালুকদার, মো. রবিউল আওয়াল, মনিয়া শারমিন, সোয়াইব ইসলাম, ফারিয়া ইসলাম, হৈমন্তী সুকলা, মো. নুরুল ইসলাম ও মো. শিপন রানা।

মার্কেটিং বিভাগের মুন্নি খাতুন, মো. সোলাইমান মল্লিক, মো. রাহাত তুহিন, হাফিজা ইয়াজ, জগদীশ দাস ও উৎপল কুমার মণ্ডল। ফাইন্যান্স বিভাগের মোহাম্মদ তাহান আবদুল্লাহ, ইসরাত জাহান, মোহাম্মদ সুজাউল আলম ও নোশিন মুস্তফা। ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নাজমুন নাহার শোভা ও রমজান আলী। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদ ও পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

শান্ত-(শিক্ষা )