বিএনপি-জামায়াতের সরকার পতনের দিবাস্বপ্ন সফল হবে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিসহ ৩২টি দলের জোটবদ্ধ আন্দোলনের কড়া সমালোচনা করে বলেছেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হটানোর জন্য অতি বাম, অতি ডান মিলেমিশে একাকার হয়েছে। তাদের লক্ষ্য একটাই—হটাও শেখ হাসিনা। তারা ৩৩ দল এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও অতি বাম ও অতি ডান দলের অনেকের অবস্থা শূন্য। শূন্যের সঙ্গে শূন্য যোগ করলে যোগফল হয় শূন্য। ঢাল নেই তলোয়ার নেই, তারা নিধিরাম সরদার।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নোয়াখালীর নিজ বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার পথে ফেনী গার্লস ক্যাডেট কলেজ চত্বরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। নির্বাচনে সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ থাকবে না। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তখন তত্ত্বাবধায়ক সরকারের নির্দেশে কাজ করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ‘বিএনপি-জামায়াতের উসকানিমূলক অপতৎপরতা, সরকার পতনের দিবাস্বপ্ন সফল হবে না। আমরা বিশ্বাস করি, তারা নির্বাচনে আসবে। সব নিবন্ধিত দলকে আমরা স্বাগত জানাই। শেষ পর্যন্ত সবাই নির্বাচনে আসবে। তত্ত্বাবধায়ক সরকার পাকিস্তান ছাড়া পৃথিবীর আর কোথাও নাই। ’

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, জহির উদ্দিন মাহমুদ দিদারুল কবীর, মেজবাউল হায়দার চৌধুরী, আবদুল আলিম মজুমদার প্রমুখ।

এআর-০৮/৩১/১২ (ন্যাশনাল ডেস্ক)