‘২০০ মিলিয়নের ক্রিস্টিয়ানো কেবল “সিউ” বলতে জানে, বিদায় হও’

অল স্টার সৌদি আরবের হয়ে পিএসজির বিপক্ষে জোড়া গোল করলেও ক্লাব আল নাসরের হয়ে শুরুটা মোটেও ভালো হয়নি ক্রিস্টিয়ানো রোনালদোর। তিনি যোগ দেয়ার পর সৌদি সুপার কাপে আল ইত্তিহাদের কাছে হেরেছে আল নাসর। খুব স্বাভাবিকভাবেই দলের খেলোয়াড়দের ওপর ক্ষিপ্ত ক্লাব কর্তৃপক্ষ।

গত বছরের ডিসেম্বরের শেষ দিকে আল নাসরের সঙ্গে আড়াই বছরের চুক্তি করেন রোনালদো। প্রতি বছর ২০ কোটি ডলার পাবেন তিনি, যা তাকে ইতিহাসের সর্বোচ্চ উপার্জনকারী ফুটবলার বানিয়েছে। তবে, রোনালদোর পারফরমেন্স হতাশ করেছে ক্লাবটিকে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী আল নাসর’র হয়ে তিনটি ম্যাচ খেলেও গোলখরা কাটাতে পারেননি। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যাতে দেখা যাচ্ছে আল নাসরের একজন পরিচালক নিজের ক্ষোভ প্রকাশ করছেন।

বিখ্যাত স্প্যানিশ ফুটবল পত্রিকা মার্কা বলছে, ভিডিওতে দেখা যাওয়া ব্যক্তিটি আল নাসরের পরিচালক। কারও নাম উল্লেখ না করে ভিডিওতে সেই পরিচালককে বলতে শোনা গেছে, এখান থেকে বিদায় হও! আমি ২০০ মিলিয়ন ইউরো খরচ করেছি, আর সে শুধু একটা কথাই বলতে শিখেছে- সিউ (যার অর্থ- হ্যাঁ)। এটা হতে পারে না।

এর আগে, সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা টুইট করে বলেছেন, সমস্যা আসলে রোনালদোই! যেকোনো ক্লাবেই এখন তিনি নেতিবাচক প্রভাব বিস্তার করছেন। খবর ম্যানচেস্টার ইভনিং নিউজের।

অভিষেক ম্যাচে ইত্তিফাকের বিরুদ্ধে গোলে কোনো শটই নিতে পারেননি তিনি। সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল-ইত্তিহাদের বিরুদ্ধেও খুঁজে পাওয়া যায়নি রোনালদোকে। বর্ষীয়ান এই খেলোয়াড়ের জন্য তাই ক্লাবের হয়ে সূচনাটা কাঙ্ক্ষিত হয়নি। আর, রেড ডেভিল সমর্থকরাও রোনালদোর ব্যাপারে নিজেদের ভাবনা প্রকাশের সুযোগটা হেলায় হারায়নি।

এসএ-৩১/০১/২৩ (স্পোর্টস ডেস্ক)