নওগাঁয় করোনায় নতুন আক্রান্ত ১০ জনের ৫ জনই পুলিশ!

নওগাঁয় দুই কর্মকর্তাসহ ৫ পুলিশ সদস্য ও এক চিকিৎসক মিলে নতুন করে আরও ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে দুই দফায় প্রাপ্ত রির্পোটের ভিত্তিতে জেলার ডেপুটি সিভিল সাজর্ন ডা. মঞ্জুর ই মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলো ৮০ জন।

এদিকে জেলার ১১টি উপজেলার মধ্যে নওগাঁ সদর উপজেলা বৃহস্পতিবার পর্যন্ত করোনামুক্ত থাকলেও শুক্রবারের প্রাপ্ত রির্পোট সেই হিসাব পাল্টে দিয়েছে। নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে এই প্রথম নওগাঁ সদর উপজেলার গোয়েন্দা পুলিশের এক এসআই, দুই কনস্টেবলসহ ৪ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া পত্মীতলা থানার এসআই ও কনেস্টেবলসহ ২ জন, রানীনগর উপজেলায় ১ জন চিকিৎসক, নিয়ামতপুরে নারায়ণগঞ্জ ফেরত ১ নারী, সাপাহারে ঢাকা ফেরত ১ ব্যাক্তি ও বদলগাছীতে ১ জন রয়েছে।

জেলার ১১টি উপজেলায় এপর্যন্ত আক্রান্ত হয়েছে রানীনগরে ১৮ জন, সাপাহারে ১৩, নিয়ামতপুরে ১২.পত্মীতলায় ১০, মাহাদেবপুরে ৮, আত্রাইয়ে ৬, বদলগাছীতে ৩, সদরে ৪, মহাদেবপুরে ৩, ধামইরহাটে ২ ও পোরশায় ১ জন।

জেলার ডেপুটি সিভিল সার্জন মুঞ্জুর ই মোশেদ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৯০ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সদরে ২৭ জন, রানীনগরে ৫, আত্রাইয়ে ১,মহাদেবপুরে ১১, মান্দায় ২, পত্মীতলায় ৬, ধামইরহাটে ২১, নিয়ামতপুরে ৫ ও পোরশায় ১২ জন রয়েছে। এসময় ছাড়পত্র পেয়েছেন ১১৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৫৯ জন।

তিনি জানান, করোনা শনাক্তরা হোম কোয়ারেন্টাইনে আছেন। তারা বর্তমানে সুস্থ আছেন এবং কোন উপসর্গ নেই।

বিএ-১৭/১৫-০৫ (উত্তরাঞ্চল ডেস্ক)