জাপার ইশতেহার ঘোষণা শুক্রবার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির নির্বাচনি ইশতেহার ঘোষণা করা হবে শুক্রবার। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়।

শুক্রবার দলের চেয়ারম্যানের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এবিএম রুহুল আমিন হাওলাদার নির্বাচনি ইশতেহার ঘোষণা করবেন বলে জানান তিনি।

নির্বাচন পরিচালনায় দলের পক্ষ থেকে ২০ সদস্যের একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে জানিয়ে সুনীল শুভরায় বলেন, ‌‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির পক্ষ থেকে নির্বাচন পরিচালনা সেল গঠন করা হয়েছে। হুসেইন মুহম্মদ এরশাদের অনুমোদন ক্রমে ইতোমধ্যেই মনিটরিং সেল কাজ শুরু করেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খানকে নির্বাচন মনিটরিং সেলের আহ্বায়ক করা হয়েছে। বিশ সদস্য বিশিষ্ট মনিটরিং সেলের সদস্য সচিব করা হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপাকে।’

সেলের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন– প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মো. শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, মো. আরিফুর রহমান খান, আমানত হোসেন আমানত, শফিউল্লাহ শফি, মোস্তাফিজুর রহমান নাঈম, সাইফুল ইসলাম পিটু, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, সুমন আশরাফ, সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, মো. মিজানুর রহমান মিরু, খন্দকার দেলোয়ার জালালী।

বিএ-১২/১৩-১২ (ন্যাশনাল ডেস্ক)