মাদক মামলায় রিমান্ডে পুলিশের এসআই

অস্ত্র আইনের মামলার রিমান্ড শেষে এবার মাদক আইনের মামলায় এসআই মো. আবদুল জলিল মাতব্বরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান এ আদেশ দেন। এ দিন অস্ত্র আইনের মামলায় দুই দিনের রিমান্ড শেষে আসামি জলিলকে আদালতে হাজির করে মাদক মামলায় পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা দারুস সালাম থানার এসআই মো. নজরুল ইসলাম রিমান্ডের এ আবেদন করেন। শুনানি শেষে আদালত রিমান্ডের ওই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর দারুস সালাম এলাকা থেকে জলিলকে গ্রেফতার করা হয়। তিনি নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন।

সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। আসামি এসআই জলিল তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালাম থানাধীন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিসে থাকাকালীন তা থেকে মাদকের দুর্গন্ধ ছড়াতে থাকে। পার্সেলের ভেতর নিষিদ্ধ সামগ্রী থাকার সন্দেহে কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা পুলিশ গিয়ে পার্সেল খুলে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও একটি পিস্তল উদ্ধার করে। এ ঘটনায় জলিলের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দারুস সালাম থানায় দুটি মামলা করা হয়। থানার পুলিশ পরিদর্শক দুলাল হোসেন বাদী হয়ে মামলা দুটি করেন।

বিএ-০৭/২৩-০২ (ন্যাশনাল ডেস্ক)