নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির

আবারও নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর বিএনপি ও সমমনা দলের উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালিত পালন করা হবে। রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

অপরদিকে রোববার দুপুর ২টার দিকে কর্মসূচির ঘোষণা করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। এদিন এক বিবৃতিতে এলডিপি জানায়, আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার দেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে তারা।

এ সময় দলটির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বলেন, আসুন ঐক্যবদ্ধ হই, সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি।

কোনো অবস্থাতেই অন্যায়কে প্রশ্রয় দেয়া যাবে না। চিরতরের জন্য দুর্নীতিবাজ, অর্থপাচারকারী, নির্যাতন ও নিপীড়নকারীদের বর্জন করতে হবে।

এর আগে এক দফা দাবি এবং নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে গত ২১, ২২ ও ২৩ ডিসেম্বর গণসংযোগ কর্মসূচি পালন করে বিএনপি। এ ছাড়া ২৪ ডিসেম্বর সকাল সন্ধ্যা অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় দলটি। বুধবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রুহুল কবির রিজভী।

এসএইচ-০১/২৪/২৩ (ন্যাশনাল ডেস্ক)