বিয়ের দিন প্রেমিক বর না আসায় কলেজছাত্রীর আত্মহত্যা

চার বছরের প্রেমের পর বিয়ের দিনও ঠিক হয়। তবে বরপক্ষ না আসায় বিয়ে আর হলো না। এই কষ্টে আত্মহত্যা করলেন কলেজছাত্রী। নাটোরের নলডাঙ্গার এ ঘটনায় প্রেমিককে আইনের আওতায় আনা হবে বলে দাবি করেছে পুলিশ।

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর এলাকার সিনথিয়া। চলতি বছর বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস করার পর মেডিকেল কলেজে ভর্তির জন্য রাজশাহীতে কোচিং করছিলেন। ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ হলো না সিনথিয়ার। নাটোর সদর হাসপাতালের মর্গের সামনে স্বজনরা অপেক্ষা করছেন তার মরদেহ নেওয়ার জন্য।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, একই উপজেলার পাবনাপাড়া গ্রামের ডিপ্লোমা পরুয়া আশিকের সঙ্গে চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল সিনথিয়ার। বিষয়টি উভয় পরিবার জানার পর গত সোমবার রাজশাহীর একটি কাজি অফিসে তাদের বিয়ের দিন ঠিক হয়। তবে বরপক্ষ না আসায় ফিরে আসে সিনথিয়ার পরিবার। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে আশিকের সঙ্গে ফোনে কথা হয় সিনথিয়ার।

আশিক বিয়ে করতে অস্বীকার করলে টয়লেট পরিষ্কারের জিবাণুনাশক পান করেন সিনথিয়া। পরিবারের সদস্যরা তাকে নাটোর সদর হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান তিনি।

লিটন কুমার সাহা আরও বলেন, এ ঘটনায় সিনথিয়ার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

বুধবার সিনথিয়ার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুই ভাই-বোনের মধ্যে সিনথিয়া বড়।

এসএইচ-১৩/০৯/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)