স্কুলশিক্ষিকা ও তার সন্তানকে পেটাল বখাটেরা

নাটোরের লালপুরে অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় ফরিদা ইয়াসমিন (৫০) নামে স্কুলশিক্ষিকা ও তার ছেলে ফয়সাল তৌহিদ তরঙ্গকে (২২) পিটিয়ে জখম করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে গোপালপুর শান্তিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আহত স্কুলশিক্ষিকা ফরিদা ইয়াসমিন ও তার ছেলে গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফরিদা ইয়াসমিন তার বাড়ির গলিতে শিবপুর খাঁপাড়া এলাকার আশিক ও তার প্রেমিকাকে অনৈতিক অবস্থায় দেখে ফেলেন। এ সময় স্কুলশিক্ষিকা আশিককে সেখান থেকে চলে যেতে বলেন। এর পরিপ্রেক্ষিতে আশিকের সঙ্গে ওই স্কুলশিক্ষিকার কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে পাশে থাকা আশিকের বন্ধুরা ওই শিক্ষিকাকে পিটিয়ে জখম করে। এ সময় শিক্ষিকার ছেলে ফয়সাল তৌহিদ তরঙ্গ এগিয়ে এলে তাকেও পিটিয়ে জখম করা হয়। পরে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, আহত শিক্ষিকা ও তার সন্তানকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত শিক্ষিকা মামলার প্রস্তুতি নিচ্ছেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসএইচ-০৮/০৮/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)