শহীদ চান্দু স্টেডিয়ামে ক্রিকেট ভেন্যু বহালের ঘোষণা বিসিবির

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ভেন্যু বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার এ–সংক্রান্ত এক সভা শেষে বেলা দেড়টার দিকে এ ঘোষণা দেন বিসিবির পরিচালক ও গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুবুল আনাম।

মাহবুবুল আনাম বলেন, শহীদ চান্দু স্টেডিয়ামে ক্রিকেট ভেন্যু পুনর্বহালের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এ ছাড়া এয়ারপোর্ট সমস্যা সমাধান করতে পারলে কাছাকাছি সময়ে এ ভেন্যুতে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা সম্ভব।

শনিবার বেলা ১১টায় শুরু হওয়া বিসিবির ওই সভায় শহীদ চান্দু স্টেডিয়ামের মূল মালিক জাতীয় ক্রীড়া পরিষদ ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সংশ্লিষ্ট ব্যক্তিরা ছাড়াও বগুড়া-৬ (সদর ) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান ওরফে রিপু উপস্থিত ছিলেন।

বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম বলেন, ‘শহীদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু বহালের জন্য বগুড়ার গণমানুষের জোরালো দাবি ছিল। এ দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে ভেন্যু পুনর্বহালের অনুরোধ করে আমি বিসিবি এবং জাতীয় ক্রীড়া সংস্থার সঙ্গে কথা বলেছিলাম। পরে লিখিত আবেদনও দেওয়া হয়েছিল। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিসিবি ভেন্যু বহালের সিদ্ধান্ত নিয়েছে। এ জন্য বগুড়াবাসীর পক্ষ থেকে বিসিবির প্রতি কৃতজ্ঞতা। ভবিষ্যতে বিসিবির সঙ্গে জেলা ক্রীড়া সংস্থার আর কোনো ভুল–বোঝাবুঝি হবে না বলে তাদের আশ্বস্ত করা হয়েছে। আমরা চাই, বগুড়া থেকে আরও বেশি বেশি ক্রিকেটার তৈরি হোক। মুশফিকুর রহিমের মতো জাতীয় দলে নামডাক ছড়াক।’

এআর-১৩/০৮/০৪ (উত্তরাঞ্চল ডেস্ক)