রাজশাহীতে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পেটাল সন্ত্রাসীরা

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৭, ২০১৯ আপডেটঃ ৬:৫৬ অপরাহ্ন

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় চাঁদার দাবিতে গোলাম মোস্তফা (৫৬) নামে এক কলেজ অধ্যক্ষকে পিটিয়েছে সন্ত্রাসীরা। গোলাম মোস্তফা উপজেলার কাঁঠালবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। শনিবার বিকেলে উপজেলা সদর থেকে কলেজে ফেরার পথে নান্দোপাড়া-কাঁঠালবাড়িয়া এলাকায় ফাঁকা রাস্তার মধ্যে পেটানো হয় তাকে।

ঘটনার পর পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মোবাইল ফোনে জানানো হয়েছে বলে জানান অধ্যক্ষ গোলাম মোস্তফা। সুস্থ হয়ে এ নিয়ে মামলা করার কথাও জানান তিনি।

অধ্যক্ষ জানান, কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের অবসরে গেলে গত বছরের ১০ জুলাই কলেজ পরিচালনা কমিটি তাকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেয়। এরপর থেকেই চৌপুকুরিয়া তেনানিপাড়া গ্রামের কয়েকজন ব্যক্তি তার কাছে চাঁদা দাবি করতে থাকেন।

শনিবার বিকেলে উপজেলা সদর থেকে মোটরসাইকেলযোগে কলেজ থেকে বাড়ি ফেরার পথে তারা তাকে থামান। এরপর তাকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পেটানো হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মোতালেব বলেন, বিষয়টি শুনেই খোঁজখবর নেওয়া শুরু করেছি। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএ-১৪/১৭-০২ (নিজস্ব প্রতিবেদক)