রাজশাহীতে পুলিশি অভিযানে গ্রেফতার ৯০

রাজশাহীতে পুলিশের অভিযানে ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৫৫ ও জেলা পুলিশ ৩৫ জনকে গ্রেফতার করেছে।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের ১২ থানা নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ১০ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৫ জন, এয়ারপোর্ট থানা ৫ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন , দামকুড়া থানা পুলিশ ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে জেলা পুলিশের মূখপাত্র ইফতে খায়ের আলম জানান, তাদের ৮ থানা নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৯ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ২ জন, চারঘাট মডেল থানা ৫ জন, বাঘা থানা পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামি , ১২ জনকে মাদকদ্রব্যসহ ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

পুলিশের এই দুই কর্মকর্তা জানান, অভিযানকালে বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

বিএ-০৯/০৯-১২ (নিজস্ব প্রতিবেদক)