গাছে বেঁধে নির্যাতনের পর যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

রংপুরে রাস্তা নিয়ে বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে এক যুবককে হত্যার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নগরীর বাহারকাছনা এলাকায় বাড়ির পাশের রাস্তা নিয়ে শাহজাহানের সঙ্গে প্রতিবেশী আজিজুলের বিরোধ চলছিল অনেক দিন ধরেই। এর জেরে শুক্রবার রাতে দুপক্ষের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হলে আজিজুলের লোকজন শাহজাহানের ছেলে আশরাফুল ও সিয়ামকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

স্থানীয়রা জানান, গুরুতর অবস্থায় তাদের রংপুর মেডিকেলে নেওয়ার পথে মারা যান আশরাফুল। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আহত ছোট ভাই সিয়াম।

হাসপাতালে চিকিৎসাধীন সিয়াম জানান, বাইরে থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে দীর্ঘক্ষণ ধরে তার বড় ভাই আশরাফুলকে গাছের সঙ্গে বেঁধে তারা নির্যাতন করে। বড় ভাইয়ের আর্তনাদে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

শনিবার দুপুরে রংপুর মেডিকেলের ফরেনসিক বিভাগে নিহত আশরাফুলের ময়নাতদন্ত হচ্ছিল। বিকেলের আগেই মরদেহ হস্তান্তরের কথা।

এ ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা হলে রাতেই আজিজুলের দুই ছেলেসহ ছয়জনকে গ্রেফতার করে পুলিশ। মহানগর পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএইচ-০৪/১২/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)